×
টেক বার্তা

গরম থেকে রেহাই! ১ হাজার টাকার কমে ঘরে নিয়ে যান Air cooler

১০০০ টাকার কমে ঘরে নিয়ে যান Cooler, জানুন কী করে

Advertisement

একটা সময় ছিল যখন ঠান্ডা হাওয়া পেতে ব্যবহার করতে হত টিন অথবা লোহার বড় বড় কুলার। এক স্থান থেকে অন্য স্থানে নিয়ে যাওয়া যেত না এই কুলারগুলিকে। কিন্তু এখন বাজারে কিছু এমন কুলার এসে গিয়েছে যা যেমন পোর্টেবেল তেমনই তার দাম কম। দেখতেও এই কুলারগুলিকে অনেকটাই ভালো। অর্থাৎ কেবল ঠান্ডা হাওয়াই নয়, এই কুলার আপনার ঘরকেও দেবে অন্য এক ধরনের সৌন্দর্য্য। আজ আমরা এমনই কিছু কুলারের কথা বলতে চলেছি, চলুন জানা যাক,

Advertisement

Crompton Optimus Neo

এটি একটি ৫২ লিটার ক্যাপাসিটি যুক্ত কুলার। গ্রাহক যদি HDFC এর ক্রেডিট কার্ড দিয়ে এই কুলার কেনেন, তবে পাবেন ১২৫০ টাকা ছাড়। এমনটিতে এই কুলারের দাম ৮,৩০০ টাকা। তবে গ্রাহক নো কস্ট EMI এ এই কুলারকে খুব সহজে ঘরে নিয়ে যেতে পারবেন। আর সেই ক্ষেত্রে গ্রাহককে দিতে হবে কেবল ১৩৮৩ টাকা করে প্রতি মাসে।

Havai Bullet Tower Cooler

এই কুলারটির দাম মাত্র ৬,৬৫০ টাকা। তবে বর্তমানে গ্রাহক যদি এই Air Cooler টিকে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনেন তবে পাবেন ১২৫০ টাকার ছাড়। অন্যদিকে রয়েছে ১১১৫ টাকার প্রতি মাসের হিসেবে নো কস্ট EMI এর বিকল্পও।

Advertisement

Symphony Diet 12T Personal Tower Air Cooler

এই কুলারের দাম ৫,৩৯৯ টাকা তবে গ্রাহক যদি এই কুলারটিকে কিনবেন বলে মনে করেন এবং HDFC কার্ড ব্যবহার করেন তবে পাবেন ১২৫০ টাকা পর্যন্ত ছাড়। অন্যদিকে রয়েছে নো কস্ট ইএমআই এর বিকল্প ও। অর্থাৎ গ্রাহক ৬মাসে প্রতি মাসে ৯০০ টাকা করে দিতে হবে গ্রাহককে।

Related Articles

Back to top button