×
বলিউডবিনোদন

বাজল বিয়ের সানাই, চুপিসাড়ে বিয়ে করলেন ইয়ামি গৌতম! রইল বিয়ের সমস্ত ছবি

Advertisement

একদিকে করোনা আবহ অন্যদিকে দেশের নানান প্রান্তে লকডাউন। এর মাঝেই বলিউডে বাজলো বিয়ের সানাই। হাজার খারাপ খবরের মাঝে বিনোদন জগতে খুশির হাওয়া বইছে। চুপি চুপি সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ইয়ামি গৌতম। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ইয়ামি গৌতম। সোশ্যাল মিডিয়াতে নিজেই সুএই খবর শেয়ার করলেন অভিনেত্রী।

Advertisement

বিয়ের দিন টুকটুকে লাল বেনারসি সাথে মানানসই গয়না পড়ে সুন্দর করে সেজে আদিত্য ধরের সাথে বিয়ের পিঁড়িতে বসেন। অন্যদিকে আদিত্যকে দেখা গিয়েছে সাদা শেরওয়ানি ও মাথায় পাগড়ি পরে। বিয়ের প্রথম ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। লিখলেন, “তোমার আলোয় আমি শিখেছি ভালোবাসা কাকে বলে’। নবদম্পতি নিজেদের যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিয়ের পর্ব সেরে নিলাম আজকে।

তিনি আরো লিখলেন, ” তাঁরা খুব ব্যক্তিগত মানুষ, এই খুশির দিনটা তাঁদের কাছের মানুষজনের সঙ্গেই ভাগ করে নিয়েছেন। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য’। এই ছবি পোস্ট হতেই নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ভূমি পেডনেকর, জ্যাকলিন ফার্নান্দিজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ানরা। অনুগামীরাও শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button