টেক বার্তা

মাত্র ২২ হাজার টাকা কিনে নিন ২ লক্ষ টাকার বাইক, নতুন অফার নিয়ে হাজির রয়েল এনফিল্ড

রয়েল এনফিল্ডের এই নতুন অফারে আপনি রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০ ডুয়েল এবিএস কিনে নিতে পারবেন বেশ সস্তায়

×
Advertisement

করোনা ভাইরাস সংক্রমণের পর থেকেই ক্রমাগত ধুঁকতে শুরু করেছে ভারতের প্রথম সারির কিছু অটোমোবাইল কোম্পানি। একের পর এক কোম্পানি বন্ধ হতে বসেছে এই করোনার বাজারে। কিছু নতুন স্টার্ট আপ মার্কেটে আসলেও তাদের বিক্রিও যে ভালো সেটা বলাটা ভুল হবে। প্রত্যেকটি কোম্পানি এর জন্য একেবারে সমস্ত চেষ্টা করছে যাতে সেই কোম্পানিকে নিজের পুরনো জায়গায় প্রতিষ্ঠা করা সম্ভব হয়। তবে কোন গ্রাহককে লোভ দেখিয়ে তাদের বিক্রি বৃদ্ধি করার চেষ্টা করছে না কোন কোম্পানি। বরং তাদের জন্যই নিয়ে আসছে নতুন নতুন কিছু এমন বাইক যা চমকে দিচ্ছে ভারতের ক্রেতাদের।

Advertisement

এরই মধ্যে ভারতের সবথেকে জনপ্রিয় বাইক নির্মাতা কোম্পানি রয়েল এনফিল্ড তাদের নতুন বাইক রেন্জ নিয়ে মার্কেটে চলে এসেছে। রয়েল এনফিল্ড কোম্পানিটি সম্প্রতি তাদের বাইকের উপরে নানা রকম অফার দিতে শুরু করেছে এবং এই সমস্ত অফার আপনারা গ্রহণ করে অতিরিক্ত সুবিধা করতে পারবেন। তবে এতদিন পর্যন্ত রয়েল এনফিল্ড বাইক সকলের জন্য সুবিধাজনক মোটেও ছিল না। এই বাইকের এত বেশি দাম, যে ভারতের ক্রেতারা এই বাইক কিনতে পারতেন না। কিন্তু এবারে আর সেরকমটা হচ্ছে না। যদি আপনি রয়েল এনফিল্ড বাইক কিনতে চান তাহলে, আপনাদের জন্য রয়েছে একটি দারুন অফার। রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০ এর হেলসিয়েন সিরিজের ডুয়েল এবিএস ভেরিয়েন্ট আপনি খুব সহজে কিনে নিতে পারবেন এই নতুন প্ল্যান ব্যবহার করে। চলুন এই প্ল্যান এর ব্যাপারে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক।

অটোমোবাইল দুনিয়ার সবথেকে জনপ্রিয় কোম্পানীগুলির মধ্যে একটি হলো রয়েল এনফিল্ড। এই মুহূর্তে তাদের নতুন ক্লাসিক ৩৫০ হেলসিয়েন সিরিজের ডুয়েল এবিএস চ্যানেল মোটরবাইকটি উপলব্ধ রয়েছে ১,৯৮,৯৭১ টাকায়। আর বাকি খরচ মিলিয়ে আপনার মোটামুটি দুই লক্ষ টাকা খরচ হবে এই বাইক কিনতে। তবে যদি আপনি এই মুহূর্তে এই বাইক কিনতে চান তাহলে ব্যাংকের তরফ থেকে ১,৯৮,৫৫৮ টাকা ঋণ দেওয়া হচ্ছে। এই লোন পাওয়ার পরে আপনি ২২,০০০ টাকা ন্যূনতম ডাউন পেমেন্ট করে প্রত্যেক মাসে ৬,০৪১ টাকার ইএমআই দিয়ে খুবই সহজে এই বাইকটি কিনে নিতে পারবেন।

Advertisement

রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০ হেলসিয়েন ডুয়েল এবিএস যদি আপনি এই প্ল্যান অনুযায়ী কিনতে চান তাহলে আপনি ৩৬ মাস পর্যন্ত ইএমআই দিতে পারবেন। তবে সে ক্ষেত্রে আপনাকে ৯.৭ শতাংশ প্রতি বছরে সুদ দিতে হবে।

Related Articles

Back to top button