বলিউডবিনোদন

ইন্টারনেটে ভাইরাল ঐশ্বর্য রায়ের ‘হামশকল’, তার এই লুক ঐশ্বরিয়া রাইয়ের চেয়েও বেশি সুন্দর

আমনা ইমরানকে হুবহু ঐশ্বর্য রাই বচ্চনের মত দেখতে

×
Advertisement

বলিউড বা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে একদিকে যেমন অভিনয় দক্ষতা জনপ্রিয়তা পাওয়ার মূল বিষয়, ঠিক তেমনই লাইমলাইটে আসতে গেলে দরকার পড়ে সৌন্দর্যের। বলিউডের বেশিরভাগ অভিনেত্রী অত্যন্ত সুন্দরী। তাঁদের রূপে রীতিমতো ফিদা লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার। আর সুন্দরী অভিনেত্রীর কথা বললেই প্রথমেই মাথায় এসে প্রাক্তন মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের কথা। তবে বর্তমানে তাকে টেক্কা দিতে উপস্থিত হয়েছেন তারই যমজ বোন।

Advertisement

শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই। মনে করছেন ঐশ্বর্য রায়ের যমজ বোন ছিল নাকি? আসলে বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ঝড় তুলেছেন একজন যার সাথে প্রাক্তন বিশ্বসুন্দরীর চেহারার হুবহু মিল রয়েছে। এক কথায় বলা যেতে পারে ঐশ্বর্য রাই বচ্চনের হামশকল ইন্টারনেটে ভাইরাল হওয়া ওই যুবতী। জানা গিয়েছে, ওই যুবতীর নাম আমনা ইমরান। সে পাকিস্তানের বাসিন্দা। সোশ্যাল মিডিয়াতে আমনার ছবি দেখার পর থেকেই নেটিজেনরা তাঁকে জনপ্রিয় বলিউড অভিনেত্রীর সাথে তুলনা করা শুরু করেছেন। চলছে জোরদার আলোচনা। বেশিরভাগের মতে তাঁরা যেন যমজ বোন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি পাকিস্তানি যুবতী ওই আমনার রয়েছে ভারতীয় যোগ। যুবতীর বাবা পাকিস্তানি হলেও দাদু এবং ঠাকুমা ছিলেন ভারতীয়। অন্যদিকে তার মা আফগানি। এর ফলে আমনা ইংরেজি, উর্দু, পার্সি এবং পাঞ্জাবি ভাষা বলতে পারেন। বর্তমানে আমনা বিউটি ব্লগার হিসেবে কাজ করেন। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর তার কাছে একের পর এক ছবির প্রস্তাব আসা শুরু করেছে। পাশাপাশি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ঝড়ের গতিতে বৃদ্ধি পাচ্ছে ফ্যান ফলোয়ার্স সংখ্যা। অনেকে তো আবার তার ছবিতে কমেন্ট করে বসেছেন যে ঐশ্বর্য রাই বচ্চন এর থেকেও সুন্দর লাগছে তাঁকে।

Related Articles

Back to top button