দেশনিউজ

স্টে স্ট্রং ইন্ডিয়া, পাশে থাকার বার্তা দিয়ে তেরঙ্গা দিয়ে বুর্জখালিফা সাজালো সৌদি আরব

৮০ মেট্রিক টন অক্সিজেন পাঠানোর ঘোষণা করেছে সৌদি আরব

Advertisement

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বেসামাল হয়ে পড়েছে ভারত। এই মুহূর্তে ভারতে অক্সিজেন, হাসপাতালের বেড কিছুই পাওয়া যাচ্ছে না। প্রত্যেকটি হাসপাতাল ভর্তি হয়ে গেছে রোগীতে। আর এই পরিস্থিতিতে চরম সংকটকালীন অবস্থায় এবারে সৌদি আরব পাশে দাঁড়াচ্ছে ভারতের। ওষুধ, অক্সিজেন এবং চিকিৎসা ব্যবস্থা নিয়ে ভারতের পাশে দাঁড়াতে এগিয়ে আসছে সৌদি আরব। সংযুক্ত আরব আমিরশাহী তরফ থেকে এরকমই একটি বার্তা সামনে এসেছে।

রবিবার রাতে সৌদি আরবের সর্বোচ্চ বিল্ডিং বুর্জখালিফা সাজিয়ে দেওয়া হল ভারতের তেরঙ্গা রঙে। কিছুদিন আগেই সৌদি আরবের সিলেবাসে যুক্ত হয়েছিল রামায়ণ এবং মহাভারত। আর এবারে, সৌদি আরবের তরফ থেকে অক্সিজেন পাঠিয়ে সম্প্রীতির বার্তা হলো ভারতকে। বুর্জ খালিফাতে শুধুমাত্র নয় ওই বিল্ডিংটি ছাড়াও আরবের বেশকিছু বিল্ডিং এর এরকম ভাবেই আলোর মাধ্যমে ভারতের পতাকা ফুটে উঠেছিল।

সৌদি আরব ভারতের পাশে রয়েছে, কথাটা বোঝানোর জন্যই এই ধরনের আলোর খেলা একাধিক সৌধে। বুর্জখালিফা কর্তৃপক্ষের তরফ থেকে ভারতের পাশে থাকার বার্তা নিয়ে টুইট করা হয়। সেই টুইটারে তারা লিখে, “ভারতের এখন খুব কঠিন সময়। আমাদের তরফ থেকে ভারত এবং সেখানে বাসিন্দাদের জন্য প্রার্থনা এবং শুভকামনা রইল।”

 

Related Articles

Back to top button