ব্রালেস পোশাকে বিমানবন্দরে এলেন উরফি, সবার সামনে খুলে ফেললেন কোট, দেখুন ভিডিও

এই ভিডিওতে তার পরনে ছিল একটি নীল রঙের ড্রেস

Advertisement

Advertisement

সর্বদাই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার শিখরে থাকেন অভিনেত্রী উর্ফি জাভেদ। বিগ বস থেকে শুরু করে সিনেমার দুনিয়ায় উর্ফি জাভেদ এই মুহূর্তে একটা ব্র্যান্ড হয়ে উঠেছেন। তার স্টাইল এবং তার অদ্ভুত পোশাকের ধরনের জন্যই সোশ্যাল মিডিয়ায় তার এতটা জনপ্রিয়তার বহর। সব সময়েই তিনি যখন ক্যামেরার সামনে আসেন, তখনই তার পরনে থাকে কিছু অদ্ভুত পোশাক। কখনো তিনি সোনালী রঙের সুতো দিয়ে বানিয়ে ফেলেন নিজের পোশাক, আবার কখনো তিনি বেরিয়ে পড়েন কেবলমাত্র রাংতা দিয়ে বানানো কোনো একটা ছোট্ট পোশাক পরেই। কিছুদিন আগেই তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে তিনি একটি ব্রালেস পোশাকে ধরা দিয়েছিলেন ক্যামেরার সামনে।

Advertisement

সম্প্রতি, আবারো এরকম একটি ঘটনা ঘটালেন তিনি। এবারে তিনি এয়ারপোর্টে ধরা দিলেন নতুন রূপে। তবে, এবারেও তার পরনে একটি ব্রালেস পোশাক। তিনি এই আউটফিটের উপরে একটি কোট পরেছিলেন। পাপারাজ্জিদের সামনে আসতেই তিনি তার কোট খুলে দেন। তখনই তার এই পোশাক সামনে আসে। এই পোশাক পুরোপুরিভাবেই সুতো দিয়ে তৈরি।

Advertisement

বিগ বস ওটিটি অনুষ্ঠানের প্রতিযোগী থাকা এই অভিনেত্রী মুম্বাই এয়ারপোর্ট থেকে এদিন বের হচ্ছিলেন। সম্ভবত কোথাও থেকে চার্টার্ড ফ্লাইটে করে তিনি মুম্বাই ফিরেছিলেন। এয়ারপোর্ট থেকে বেরিয়ে তাকে পিক আপ করার জন্য সেখানে উপস্থিত ছিল তার টিম। ক্যামেরাম্যানদের ভিড় দেখে উর্ফি নিজের কোট খুলে তার টিমের হাতে তুলে দেন। সেই কোটের নিচে তার এই পোশাক সামনে আসে। সেই পোশাক পরে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। অনেকেই এই পোশাক পরার জন্য তার সমালোচনা করেছেন। আবার অনেকেই তার এই পোশাক পরার সাহসের জন্য তাকে অভিবাদনও জানিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিও।

Advertisement

Recent Posts