ভাইরাল & ভিডিও

VIRAL: হাত দিয়ে একটি চলন্ত পাখা থামিয়ে দিলেন এক যুবক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ভিডিওটি নেটদুনিয়ায় আপলোড হতে না হতেই শোরগোল পড়ে গিয়েছে

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হয়ে থাকে। কোন কোন জায়গায় আমরা দেখতে পাই কোন বিনোদনের ভিডিও ভাইরাল হয়েছে, তো কোন জায়গায় দেখা যায় কারো অনুপ্রেরণামূলক কনটেন্ট হয়ে উঠেছে জনপ্রিয়। জনপ্রিয় মানুষদের নিয়ে তৈরি করা কোন অনুপ্রেরণামূলক কন্টেন সব সময় অনেকের কাছেই আকর্ষণের বিষয় হয়ে থাকে। অন্যদিকে নাচ এবং গান এর ভিডিও দেখতে কে না পছন্দ করে থাকেন। তবে এসবের পাশাপাশি ও কিছু ধরনের ভিডিও আছে যেগুলি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে থাকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় হলো সম্পূর্ণ একটি ওপেন টু অল প্ল্যাটফর্ম। এখানে যে কোন মানুষ যেকোন ধরনের ভিডিও আপলোড করে হতে পারেন জনপ্রিয়। আর সোশ্যাল মিডিয়াতে হওয়া জনপ্রিয়তার আদতেই কোন সীমা থাকে না। আপনারা নিজেদের ট্যালেন্ট প্রদর্শন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে পারেন। এই প্ল্যাটফর্মে সব সময় মানুষের ট্যালেন্ট এর উপরে বেশি জোর দেওয়া হয়।

তবে এসব বাদ দিলেও, সোশ্যাল মিডিয়ায় আরো এক ধরনের ভিডিও বেশ জনপ্রিয় হয়ে থাকে এবং সেটা হলো ভাইরাল বিয়ের ভিডিও। যদিও এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় এর আগেও জনপ্রিয় হয়েছে তবে এখন যেনো এই ধরনের ভিডিওর সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পেয়েই চলেছে। সম্প্রতি এ রকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে আবারো জনপ্রিয় হয়ে উঠেছে। এই ভিডিওটি মূলত একটি ভাইরাল ভিডিও এবং এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন লোক শুধুমাত্র হাত দিয়ে একটি চলন্ত পাখা থামিয়ে দিতে পেরেছে।

Advertisement

পাখা আদতে এতটাই জোরে ঘোরে যে হাত দিয়ে পাখা থামানো সম্ভব নয়। কিন্তু ওই ব্যক্তি নিজের চেষ্টায় সেটা করে দেখাতে পেরেছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই বহু মানুষ এই ভিডিও দেখেছেন এবং এই ভিডিওতে ওই ব্যক্তির সাহসের প্রশংসা করেছেন তারা। সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা এই ভিডিওতে অত্যন্ত ভালোবেসেছেন এবং এই ভিডিওতে অনেকে কমেন্ট করেছেন এবং এই ভিডিও শেয়ার করেছেন। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিও।

Related Articles

Back to top button