ভাইরাল & ভিডিও

VIRAL: ১০ ফুটের কিং কোবরাকে হাতে ধরে নাচাচ্ছে যুবক, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই ভিডিওতে আমরা ওই বাচ্চাটিকে রীতিমতো ওই সাপের সাথে নাচ করতে দেখছি

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই পশুপাখিদের নতুন নতুন ভিডিও আপলোড হতে থাকে। সকলেই পশুপাখিদের এই ধরনের ভিডিও দেখতে অত্যন্ত পছন্দ করেন। ভালুক, বাঁদর, কুকুর, বিড়াল, হাতি এবং পাখির বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে থাকে। তবে এর থেকেও বেশি জনপ্রিয় যেটা হয় সেটা হল সাপের ভাইরাল ভিডিও। সাপ নামক প্রাণীটিকে মোটামুটি আমরা সকলেই ভয় করি। এবং যদি কারো সামনে একটি বড় আকারের সাপ চলে আসে তাহলে সকলেই সেই সাপকে অত্যন্ত ভয় করেন। এই ধরনের ভিডিও অত্যন্ত মজাদার হয় এবং অনেকের কাছেই এই ভিডিওতে আকর্ষণের হয়ে থাকে। তবে কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলি আমাদেরকে একেবারে চমকে দেয় এবং আমাদের একেবারে ভয় ধরিয়ে দেয়। সেরকম একটি ভিডিও নিয়ে আজকের আলোচনা।

Advertisement

প্রায় প্রত্যেকদিন সোশ্যাল মিডিয়াতে এরকম একটি সাপের ভিডিও ভাইরাল হতেই থাকে। সেরকম ভাবেই একটি নতুন সাপের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। অজগর থেকে শুরু করে কিং কোবরা এবং অন্যান্য বিষধর সাপের ভিডিও সব সময় আমাদের একেবারে চমকে দিতে পারে। ইন্টারনেট দুনিয়ায় এই ধরনের ভিডিও প্রচুর সংখ্যায় আপনারা দেখতে পাবেন। কিন্তু এবার এসে ভিডিও নিয়ে কথা হবে সেই ভিডিও একেবারেই অন্যরকমের।

বলতে গেলে এই ভিডিওটি একটি হাসির ভিডিও। কয়েক সেকেন্ডের এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একই ফ্রেমের মধ্যে রয়েছে একটি বাচ্চা এবং একটি বিষধর কেউটে সাপ। কেউটে সাপটি একেবারে ফণা তুলে অত্যন্ত ভয়ংকর ভাবে তাকিয়ে রয়েছে সেই বাচ্চাটির দিকে। কম করে হলেও এই সাপের উচ্চতা ১০ ফুট মত হবে। কিন্তু, এত লম্বা সাপ দেখেও এই ফ্রেমে থাকা বাচ্চাটি কিন্তু কোনভাবেই বিশেষ একটা ভয় পাচ্ছে না বরং তার সামনে শুয়ে পড়ে নাচ করছে ওই বাচ্চাটি। এরপর একটা সময়ে ওই সাপটিকে নিজের হাতে ধরে নিচ্ছে ওই বাচ্চা।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। Earth.reel নামের একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল। ক্যাপশন দেওয়া হয়েছিল, সাপটির বাচ্চাটি কি করার চেষ্টা করছে? যাতে ব্যবহারকারীরা অনেকে মজাদার মজাদার কমেন্ট করেছেন এবং নিজেদের রিঅ্যাকশন দিয়েছেন। সব মিলিয়ে বর্তমানে এই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়

Related Articles

Back to top button