বলিউডবিনোদন

Alia Bhatt: বিয়ের তিনমাসের মধ্যেই অন্তঃসত্ত্বা রণবীর ঘরনী, শোরগোল নেটমহলে

×
Advertisement

বিয়ের তিনমাসের মধ্যেই সুখবর দিলেন কাপুর পরিবারের পুত্রবধূ অর্থাৎ রণবীর ঘরনী। ক্যাটরিনা কাইফের সাথে বিচ্ছেদের পর খুব অল্পসময়ের মধ্যেই একে অপরের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন তারা। মিডিয়ার সামনে স্বীকার না করলেও তাদের হাভ ভাবে স্পষ্ট ছিল সবটাই। উল্লেখ্য গত ১৪’ই এপ্রিল নিজেদের জীবনের নতুন অধ্যায় শুরু করেছিলেন রণবীর-আলিয়া। ইতিমধ্যেই নতুন সদস্যের আসার কথা জানালেন অভিনেত্রী নিজেই। সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল পড়েছে নেটমহলের পাশাপাশি বলিউডের অন্দরেও।

Advertisement

সোমবার সকালে আলিয়া ভাট নিজের ইনস্টাগ্রামের পাতায় ২’টি ছবি শেয়ার করে নিয়েছেন, যা রীতিমতো চমকে দিয়েছে সকলকেই। অভিনেত্রীর শেয়ার করা একটি ছবিতে তাকে কোন একটি বেসরকারী হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা গিয়েছে। সোনোগ্রাফি চলছিল তার। ছবিতে তার সাথে যিনি ছিলেন সম্ভবত তিনিই রণবীর কাপুর। পাশে রাখা মনিটরে একটি হৃদয়ের ইমোজিও বসানো ছিল। অন্য আরেকটি ছবিতে দেখা গিয়েছে একটি সিংহী সিংহের মাথায় মাথা ঠেকিয়ে বসে রয়েছে, পাশাপাশি তাদের সন্তান বসে রয়েছে তাদের দিকে তাকিয়ে। এই ছবি শেয়ার করে অভিনেত্রী যে সুখী পরিবারের ইঙ্গিত দিয়েছেন তা বুঝতে বাকি নেই কারোরই।

Advertisement

তবে বলাই বাহুল্য, ছবি দুটির সাথে অভিনেত্রীর ক্যাপশন সবটাই স্পষ্ট করেছে সকলের কাছে। তিনি লিখেছিলেন, তাদের সন্তান আসছে খুব শীঘ্রই। এটি দেখার পর আর কোন সন্দেহের অবকাশ নেই যে কাপুর পরিবারের সদস্য সংখ্যা বাড়তে চলেছে। দুই থেকে তিন হতে চলেছেন আলিয়া-রণবীর। সম্প্রতি ছবি শেয়ার করেই নিজেদের খুশির কথা প্রকাশ করেছেন অভিনেত্রী। খুব স্বাভাবিকভাবেই নতুন সদস্যের আসার খবর খুশির আমেজ ছড়িয়েছে কাপুর ও ভাট দুই পরিবারের সদস্যদের মাঝেই। তারকা থেকে সাধারণ সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই তারকা দম্পতিকে। শুভেচ্ছাবার্তায় উপছে পরছে কমেন্টবক্স।

উল্লেখ্য, আপাতত এই তারকা দম্পতির সমগ্র ভক্তমহল অপেক্ষায় রয়েছেন তাদের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’এর। বড়পর্দায় তাদের একসাথে দেখার অপেক্ষায় দিন গুনছেন তারা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে অফিশিয়াল ট্রেলার, যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে সিনেমাপ্রেমীদের মাঝে। চলতি বছরের ৯’ই সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। কাজের পাশাপাশি নতুন সদস্যের আসার খবর যে এই তারকা দম্পতির চলতি বছরটাকে আরো বেশি বিশেষ করে তুলেছে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button