×
টেক বার্তা

BMW লঞ্চ করতে চলেছে হাইস্পিড ইলেকট্রিক কার, লাগজারি ফিচারের সঙ্গে পাবেন ৫৯০ কিলোমিটারের রেঞ্জ

এই গাড়িটি CLAR মডিউলার স্ট্রাকচারের উপরে নির্ভরশীল

Advertisement

বিএমডব্লিউ ইন্ডিয়া এবারে ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন লাগজারি ইলেকট্রিক গাড়ি i4। এই নতুন গাড়িতে আপনাদের জন্য থাকছে বেশ কিছু উন্নত ফিচার এবং তার সাথে ইলেকট্রিক সেডান বিএমডব্লিউ কোম্পানির প্রোফাইলকে করে তুলবে আরো উন্নত। এই গাড়িতে আপনারা পেয়ে যাবেন eDrive40 M50 xDrivr নামের দুটি আলাদা ভেরিয়েন্ট। দিল্লির আর্ট ফেয়ার অনুষ্ঠানে এই নতুন ইলেকট্রিক গাড়ি ভারতে লঞ্চ করবে বিএমডব্লিউ।

Advertisement

বিএমডাব্লিউর এই গাড়ি মূলত CLAR মডিউলার স্ট্রাকচারের উপরে নির্মিত। এই গাড়িতে মূলত ৪ সিরিজ গ্রেন ক্রুপের ইলেকট্রিক মডেল রয়েছে। এই গাড়িতে সামনের দিকে পেয়ে যাবেন অ্যাট্রাক্টিভ গ্রিল, বড়ো এয়ার ড্যাম, এবং উন্নত মানের সংকর ধাতু নির্মিত চাকা। এই গাড়ি সবদিক থেকেই অত্যন্ত উন্নত এবং আকর্ষণীয় হতে চলেছে। বিএমডাব্লিউর এই নতুন গাড়ির এক্স শোরুম দাম হবে ৮০ লক্ষ টাকার কিছুটা উপরে।

এই গাড়িতে আপনারা পেয়ে যাবেন প্রিমিয়াম ইন্টেরিয়র ডিজাইন। এছাড়াও থাকছে বিএমডব্লিউ ডুয়েল স্ক্রিন সেট আপ হাইলাইট। এই গাড়িতে আপনারা পেয়ে যাবেন ১২.৩ ইঞ্চি ড্রাইভার ডিসপ্লে এবং বিএমডব্লিউ ওএস ৮ এর বিকল্প। এছাড়াও আপনাদের জন্য থাকছে ১৪.৯ ইঞ্চির ইনফোটেইনমেন্ট ডিসপ্লে এবং ৫৯০ কিমির রেঞ্জ। এছাড়াও আরো কিছু অ্যাডভান্সড ফিচার থাকবে। ওয়্যারলেস চার্জিং, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ইলেকট্রনিক ফ্রন্ট সিট, ইলেকট্রিক সান রুফ এবং কানেক্টেড কারের মত ফিচার থাকবে।

Advertisement

Related Articles

Back to top button