টেক বার্তা

৭০,০০০ টাকার এই ধাসু বাইক কিনুন মাত্র ২০,০০০ টাকায়! সুযোগ হাতছাড়া করবেন না – BIKE NEWS

শক্তিশালী এই বাইকের দুর্দান্ত অফার সম্পর্কে বলি, তবে আপনার জন্য ebay দুর্দান্ত এই সুযোগটি এনে দিয়েছে।

Advertisement
Advertisement

এই মুহূর্তে যদি আপনি দুর্দান্ত একটি বাইক ক্রয় করার কথা চিন্তা করেন, তবে আজ আমরা এই নিবন্ধে দুর্দান্ত একটি অফার নিয়ে এসেছি আপনাদের জন্য। দুর্দান্ত এই অফারের মাধ্যমে 70,000 টাকার Hero HF ডিলাক্স কিনতে পারবেন মাত্র 20 হাজার টাকায়। আজ্ঞে হ্যাঁ, দুর্দান্ত এই অফারের মাধ্যমে বিশাল ডিসকাউন্টে ক্রয় করতে পারবেন Hero HF ডিলাক্স বাইক। তবে দুর্দান্ত এই অফারটি সম্পর্কে জেনে নেওয়ার আগে চলুন জেনে নেওয়া যাক বাইকটির শক্তিশালী ফির্চাস সম্পর্কে-

Advertisement
Advertisement

প্রথমে যদি দুর্দান্ত এই বাইকের শক্তিশালী ইঞ্জিনের কথা বলি, তবে এতে পাওয়ারের জন্য রয়েছে 97.2cc এয়ার কুলড, ফোর স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার OHC BS-VI ইঞ্জিন। যা 8000 rpm-এ 7.8 bhp আউটপুট দিতে পারে এবং তার পিক টর্ক 6000 rpm-এ 8.05 Nm। পাশাপাশি শক্তিশালী এই বাইকে হেডল্যাম্প, ইঞ্জিন, লেগ গার্ড, ফুয়েল ট্যাঙ্ক সবই কালো রঙে মোড়া। এছাড়া হ্যান্ডেলবার, টেলিস্কপিক ফ্রন্ট এবং সাসপেনশনের মত গুরুত্বপূর্ণ ফির্চাস রয়েছে।

Advertisement

যদি শক্তিশালী এই বাইকের দুর্দান্ত অফার সম্পর্কে বলি, তবে আপনার জন্য ebay দুর্দান্ত এই সুযোগটি এনে দিয়েছে। কারণ, সম্প্রতি সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রয়ের ওয়েবসাইট ebay-তে Hero HF ডিলাক্স বিক্রয়ের জন্য অন্তর্ভুক্ত হয়েছে। যেখানে গাড়ির মালিক দাবি করেছেন, তার বাইকটি সম্পূর্ণ ব্রান্ড নিউ কন্ডিশনে রয়েছে। 2016 সালে দিল্লির নম্বরে রেজিস্ট্রেশন করা এই বাইকটি সর্বমোট 20,000 কিলোমিটারের কাছাকাছি চলেছে। প্রায় 70,000 টাকা মূল্যের দুর্দান্ত এই বাইকটি বিক্রয়ের জন্য এর মালিক 20,000 টাকা দাম ধার্য করেছে। যদি আপনি দুর্দান্ত একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি ক্রয় করতে চান, সেক্ষেত্রে যত দ্রুত সম্ভব www.ebay.com ওয়েবসাইটে গিয়ে গাড়িটির সমস্ত বিবরণ দেখে নিতে পারেন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button