ভাইরাল & ভিডিও

কাঁচা বাদামের পর ভুবন বাবুর নতুন গান ঝড় তুলল নেট দুনিয়ায়

Advertisement

Advertisement

ভুবন বাদ্যকর বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা। কুড়ালজুড়ি গ্রামে থাকেন তিনি। আগে গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করতেন বাদামবাবু। ক্রেতাদের আকর্ষণ করার জন্য গানও বেঁধেছিলেন তিনি। পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের এই গানের জন্য এক বিপুল পরিচিতি অর্জন করেন বীরভূমের ভুবন বাদ্যকর। তবে বর্তমানে অবস্থা ফিরেছে তার। মাটির ছাউনি দেওয়া বাড়ি ছেড়ে পাকা বাড়িতে উঠেছেন তিনি।

Advertisement

বেশ কিছু মাস আগে ভুবনবাবু একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন। হাসপাতালেও ছিলেন বেশ কিছুদিন। তবে তারপরে সেই গাড়ি বিক্রি করে দেন। সম্প্রতি একটি গেম রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে দেখা যাচ্ছিল তাদের। সেখান থেকেও তারা আরও পরিচিতি পেয়েছেন মানুষের মাঝে। আগের থেকে তাদের অবস্থা ফিরেছে অনেকটাই। সোশ্যাল মিডিয়াতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নেই। এদিক-ওদিক ছোটখাটো অনুষ্ঠানেও এখন গান গাইতে দেখা যায় তাকে। বানান মিউজিক ভিডিও। সম্প্রতি তেমনই একটি মিউজিক ভিডিওর সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement
Advertisement

সম্প্রতি টাইমস্ মিউজিক বাংলা নামের ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে ভুবন বাদ্যকরের নতুন গানের মিউজিক ভিডিও। এটি পরিচালনার দায়িত্বে ছিলেন সৌমজিৎ গাঙ্গুলী। ভিডিওতে গান গাইতে দেখা গিয়েছে ভুবনবাবু ও কেশব দে’কে। পাশাপাশি ভিডিওতে অভিনেত্রী পায়েল মুখার্জ্জী ও ভুবনবাবুর স্ত্রী আদুরীর দেখা মিলেছে। ভিডিওতে নিজের স্ত্রীর সাথেই মালা বদল করতে দেখা যাবে বাদামবাবুকে। উল্লেখ্য, এই মিউজিক ভিডিওতে যে গানটি শোনা যাবে সেটির নাম ‘হবে না কি বউ’। এই ভিডিওটি মাত্র দু’দিন আগে মুক্তি পেয়েছে। বর্তমানে ২ লাখের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন এই গানের ভিডিও। মিউজিক ভিডিওটি মুক্তি পাওয়ার পর থেকেই, তা রীতিমতো ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়। এই গান শুনে বহু ইতিবাচক প্রতিক্রিয়ায় এসেছে ইতিমধ্যেই, ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। উল্লেখ্য, ভুবনবাবুর প্রশংসা করেছেন অনেকেই, যাতে রীতিমতো আপ্লুত তিনি নিজেই।