বিনোদন

Rani Chatterjee: চকচকে পোশাকে রানী চ্যাটার্জী, ক্লিভেজ দেখিয়েই তুললেন ছবি

Advertisement

Advertisement

রানী চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একজন বাঙালি হয়ে নাম করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি ভীষণভাবে ফিটনেস ফ্রিক। নিজের শরীর চর্চার একাধিক ছবি কিংবা ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবেও সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন রানী চ্যাটার্জী। সম্প্রতি ওয়েস্টার্ন লুকে বোল্ড অভিনেত্রী, যা দেখেই মুগ্ধ তার অনুরাগীরা।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে সোশ্যাল মিডিয়া কুইন বলা হয়। তিনি নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নে কথা বলে। তার শেয়ার করা কোন কিছুই যে ভাইরাল হতে বেশি সময় নেয় না, তা স্পষ্ট। সম্প্রতি আবারো ওয়েস্টার্ন লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির হয়েছেন তিনি।

Advertisement

সম্প্রতি নিজের গ্রীন রুম থেকেই নিজের একাধিক ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন রানী চ্যাটার্জী। সেই ছবিতে অভিনেত্রীকে চকচকে স্লিভলেস ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে। এই পোশাকে তার ক্লিভেজ ছিল দৃশ্যমান। নিজের মেকাপ রুমেই সাজ শেষ হওয়ার পর মোবাইল দিয়ে আয়নার সামনে বসে নিজেই তুলেছেন ছবি। খোলা চুলে, হালকা মেকাপ ছিলেন তিনি। সম্ভবত শুটিংয়ের জন্যই এই সাজে সেজে উঠেছিলেন অভিনেত্রী। নিজের তিনটি ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ভালো কিছু খুব শীঘ্রই আসতে চলেছে। আর অভিনেত্রীর এই ক্যাপশন আগ্রহ বেড়িয়েছে তার অনুরাগীদের। তারাও আপাতত, অভিনেত্রীর কথামতো নতুন কিছুর অপেক্ষায় দিন গুনছেন।