টলিউডবিনোদন

মুম্বাইয়ে ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যাকর, দেখুন তার নতুন ‘রকস্টার’ লুক

×
Advertisement

গতবছর থেকেই নিজের ‘কাঁচা বাদাম’ গানের জন্য গোটা বিশ্ববাসীর কাছে জনপ্রিয়তা পেয়েছে বীরভূমের ভুবন বাদ্যকর। বীরভূমে লক্ষী-নারায়ণপুর পঞ্চায়েতের মধ্যে কুড়ালঝুড়ি গ্রামে নিজের পরিবারকে নিয়ে থাকেন তিনি। সেখানেই রয়েছে তার বাড়ি। গ্রামে গ্রামে ‘কাঁচা বাদাম’ বিক্রি করে গান গাইতেন তিনি। সিটি গোল্ডের চেন, ভাঙা মোবাইল, চুরি-হার এই সবের বিনিময়ে ‘কাঁচা বাদাম’ বিক্রি করতেন সকলকে। তার এই অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রির ঝলক কেউ একজন ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই বাদামকাকু হিট।

Advertisement

বর্তমানে মুম্বাইতে রয়েছেন তিনি। সেখানেই রেকর্ড করা হবে তার নতুন গান, ‘আমার নতুন গাড়ি’। ফেব্রুয়ারি মাসে গাড়ি অ্যাক্সিডেন্টের কবলে পড়েছিলেন ভুবন বাদ্যকর। সেই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন তিনি। তার গ্রামেই ঘটেছিল এই ঘটনাটি। সেইসময় হাসপাতালে পর্যন্ত ভর্তি করতে হয়েছিল তাকে। তবে বর্তমানে তিনি এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। গাড়ি দুর্ঘটনা থেকে সুস্থ হয়ে ওঠারই গল্প বলবে তার এই নতুন গান। শোনা যাচ্ছে, সম্ভবত এপ্রিল মাসেই মুক্তি পেতে পারে এই গান। মুম্বাইয়ের এক স্টুডিওতে রেকর্ড করা হবে এই গান। ‘আমার নতুন গাড়ি’ও কি বাদমকাকুর কাঁচা বাদামের মত হিট হতে চলেছে! তা জানার অপেক্ষায় রয়েছেন অগণিত মানুষ।

Advertisement

মানুষের মাঝে কিছুটা জনপ্রিয়তা পাওয়ার পর নিজের ছেলের জন্য একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন বীরভূমের ভুবন বাদ্যকর। তিনি ভালোভাবে গাড়ি চালানো শেখার জন্য নিজের গ্রামেই বেরিয়েছিলেন গাড়ি নিয়ে। আর গাড়ি চালানো শিখতে গিয়ে এই দুর্ঘটনার কবলে পড়েন ভুবনবাবু। তবে সেই খারাপ সময় এখন কাটিয়ে উঠেছেন তিনি। এখন চারিদিকে তার বেশ ভালই নামডাক। তাকে দেখতে এবং শুনতে আগ্রহী মানুষজনও।

ইতিমধ্যেই একাধিক রাজনৈতিক অনুষ্ঠানে ডাক পরে তার। কলকাতার একটি পাঁচতারা হোটেলে তারকাদের মাঝে গান গেয়েছেন তিনি। সেখানে তিনিই ছিলেন মধ্যমণি। সেই পাঁচতারা হোটেলে গান গাওয়ার পর একাধিক সংবাদমাধ্যম থেকে সাক্ষাৎকার নেওয়া হয়েছিল ভুবনবাবুর। সেই সাক্ষাৎকারে তিনি জানান, তার গান সকলে শুনছে, তালে তাল মেলাচ্ছে এটা তার ভালোই লাগছে। অতএব, বলাই বাহুল্য নিজের এই জনপ্রিয়তাকে বেশ এনজয় করছেন ভুবনবাবু।

Related Articles

Back to top button