বিনোদনবলিউডভোজপুরি

BHOJPURI: ৫১ কোটি ভিউ! খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির এই ভোজপুরি গান ইউটিউবে ঝড় তুলেছে

ইউটিউবে ‘ওয়েভ মিউজিক ভোজপুরি‘ চ্যানেলে প্রকাশিত হয়েছিল এই ভিডিওটি

Advertisement
Advertisement

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের পাশাপাশি ভোজপুরি সিনেমাও এগিয়ে চলেছে। ভোজপুরি গান শুধু দেশেই নয়, বিদেশেও জনপ্রিয় হয়ে উঠছে এবং প্রতিটি অনুষ্ঠানের প্রাণ হয়ে উঠছে। ভোজপুরি গায়ক ও অভিনেতা খেসারি লাল যাদবকে তার ভক্তরা একজন ট্রেন্ডিং তারকাও বলে থাকেন কারণ তার গানগুলি মুক্তির সাথে সাথেই ট্রেন্ডিং শুরু করে। তার এমনই একটি জনপ্রিয় গান হল ‘সাজ কে সাওয়ার কে’। এই গানটি রেকর্ড গড়েছে বলে মনে হচ্ছে। গানটিতে খেসারি লাল যাদবের সাথে রয়েছেন কাজল রাঘওয়ানি। দুজনের ঝলমলে কেমিস্ট্রি দর্শকদের মুগ্ধ করেছে।

Advertisement
Advertisement

ভাইরাল ভোজপুরি ভিডিওর বিবরণ

খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির জুটি ভোজপুরি সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি। দর্শকরা অনস্ক্রিনে তাদের রসায়ন পছন্দ করেন। এই দুজনে একসাথে অনেক সফল ছবি উপহার দিয়েছেন, যার মধ্যে রয়েছে “মুকাদ্দার”। ‘সাজ কে সাওয়ার কে’ গানটি এই ছবির অংশ। মিউজিক ভিডিওতে, খেসারিকে তার স্বাভাবিক দাবদার স্টাইলে একটি লাল জ্যাকেটে দেখা যায়, অন্যদিকে কাজল একটি সুন্দর গোলাপী শাড়ি এবং হলুদ লেহেঙ্গায় অসাধারণ দেখাচ্ছে।

Advertisement

৫১ কোটির বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

আপনাদের জানিয়ে রাখি, এই গানটি ছয় বছর আগে ইউটিউবে ওয়েভ মিউজিক ভোজপুরি চ্যানেলে প্রকাশিত হয়েছিল এবং তখন থেকেই এটি জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। গানটি এতটাই জনপ্রিয় যে এটি ইতিমধ্যে ৫১ কোটিরও বেশি বার দেখা হয়েছে এবং এই সংখ্যা প্রতিদিন বাড়ছে। ‘সাজ কে সাওয়ার কে’ গানটি ভোজপুরি সঙ্গীতপ্রেমীদের কাছে একটি জনপ্রিয় হিট। খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির দুর্দান্ত কেমিস্ট্রি গানটিকে আরও আকর্ষণীয় করে তোলে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button