বলিউডবিনোদন

VIDEO: ২৮ বছরের পুরনো গানে সুনীল ও কারিশমার দুর্দান্ত পারফরম্যান্স, ভক্তরা বললেন- অতুলনীয় জাদু

এই নাচের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement
Advertisement

বলিউড অভিনেতা সুনীল শেঠি বর্তমানে কয়েক বছর যাবত ছবির দুনিয়া থেকে অনেকটাই দূরে। তবে এখন তিনি ডান্স দিওয়ানে শোতে বিচারক হিসেবে যুক্ত রয়েছেন। আর শোয়ে সুনীল শেঠি যখন বিচারক, তখন তিনি স্টেজে এসে নাচ করবেন না সেটা তো হতেই পারেনা। তাই এর আগেও অনেক অভিনেত্রী এবং অভিনেতারা এসে সুনীল শেঠির সাথে তাদের নাচের দক্ষতা দেখিয়েছিলেন। তবে, সুনীল শেঠির সঙ্গে স্টেজ শেয়ার করলেন খোদ করিশমা কাপুর। সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বলিউডের বড় অভিনেতা সুনীল শেঠি এবং ৯০-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর সম্প্রতি একটি ভিডিওতে একসাথে ‘ঝাঁঝারিয়া জো তেরি ছানাক গায়ে’ গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।

Advertisement
Advertisement

এই ভিডিওটিতে, সুনীল এবং কারিশমাকে ১৯৯৬ সালের ‘কৃষ্ণা’ চলচ্চিত্রের এই আইকনিক গানের তালে নাচতে দেখা যাচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুনীল শেঠি কালো পোশাকে আধুনিক লুকে, অন্যদিকে কারিশমা কাপুর একটি নীল রঙের ওয়েস্টার্ন পোশাক পরেছেন। এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এবং নেটিজেনরা তাদের নৃত্যের প্রশংসা করছে। অনেকেই মন্তব্য করেছেন যে সুনীল এবং কারিশমা এখনও তাদের পুরনো চার্ম ধরে রেখেছেন এবং তাদের রসায়ন আগের চেয়েও ভালো।

Advertisement

একজন ব্যবহারকারী লিখেছেন, “সত্যিই, তাদের দুজনকেই আজকের প্রধান অভিনেত্রীদের চেয়েও ১০০ গুণ ভালো দেখাচ্ছে।” আরেকজন লিখেছেন, “তাদের মধ্যে এমন কিছু ছিল যা আজ অভিনেতাদের মধ্যে অনুপস্থিত মনে হচ্ছে।” উল্লেখ্য, সুনীল শেঠি এবং কারিশমা কাপুর ‘কৃষ্ণা’, ‘জিকর’, ‘হাতিমতাই’ সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে একসাথে অভিনয় করেছেন। তাদের জুটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় ছিল।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button