ভাইরাল & ভিডিও

Bhojpuri Video: আম্রপালি দুবের রোমান্টিক স্টাইল দেখে উত্তেজিত হয়ে পড়লেন নিরহুয়া, মন খুলে করলেন রোমান্স

আম্রপালি দুবে এবং নিরহুয়া হল ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে রোমান্টিক দম্পতি

Advertisement

Advertisement

এখনকার দিনে ভোজপুরি গানের জগৎটা অনেকটাই জনপ্রিয় হয়েছে ভারতের অন্যান্য জনপ্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রির মতোই। এই ভোজপুরি জগতের সবথেকে জনপ্রিয়তা প্রাপ্ত জুটি হলো নীরহুয়া ও আম্রপালি দুবের জুটি। আজ আমরা ভোজপুরি সিনেমা এবং সঙ্গীত প্রেমীদের জন্য একটি খুব রোমান্টিক গান খুঁজে পেয়েছি। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ‘নিরহুয়া হিন্দুস্তানি ২’-এর এই গানটি শুনে আপনার হৃদয় একেবারে নাচতে শুরু করবে। আপনারও মনে হবে নাচতে।

Advertisement

আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবের রোমান্টিক জুটির উপর চিত্রায়িত ‘নিশা মে চাদল বা আখিয়াঁ’ গানটি সত্যিই অতুলনীয়। রাতের আঁধারে স্বামী-স্ত্রীর রোমান্স নিয়ে নির্মিত এই গানটি ছয় বছর আগে ইউটিউবে শেয়ার হয়েছিল। এ খবর লেখা পর্যন্ত ৬.৩ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে এই গানের ভিডিওটি। আপনি বিশ্বের প্রতিটি কোণে নিরহুয়া এবং আম্রপালীর ভক্ত পাবেন। ভক্তরা সবসময় এই জুটিকে একসঙ্গে দেখতে মরিয়া। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নতুন পরিচয় দিয়েছে নিরহুয়া।

Advertisement

মঞ্জুল ঠাকুরের পরিচালনায় নির্মিত ‘নিরহুয়া হিন্দুস্তানি ২’ একটি রোমান্টিক-ড্রামা। এই গানের সিকোয়েন্স মধ্যরাতের। কালো নাইটি পরে আম্রপালি দুবে যখন সেখানে আসে তখন নিরহুয়া শোবার ঘরে। সে নিরাহুয়াকে খুশি করতে থাকে। আম্রপালীর অভিনয় দেখে নিরহুয়া একেবারেই পাগল।

Advertisement

নিরহুয়া হিন্দুস্তানি-২ ছবির এই চমৎকার গানটি গেয়েছেন মধুকর আনন্দ এবং প্রিয়াঙ্কা সিং। গানটির কথা লিখেছেন গীতিকার আজাদ সিং, সঙ্গীত পরিচালকও মধুকর আনন্দ। ‘নিরহুয়া হিন্দুস্তানি ২’-এর গল্পে দীনেশ লাল যাদব আবারও নিরহুয়ার ভূমিকায়। তাকে একজন স্পষ্টভাষী এবং সাহসী ছেলের ভূমিকায় দেখা গেছে। অচেনা মেয়ের সাথে তার বিয়ে দিতে চায় পরিবার। এমতাবস্থায় নিরহুয়া গ্রাম ও বাড়ি ছেড়ে শহরে পালিয়ে যায়। সেখানে সে একটি মেয়ের প্রেমে পড়ে, যে আসলে তার মনিবের মেয়ে। এরপর তার প্রেম জীবনে কি হবে সেটা জানার জন্য আপনাকে এই ছবিটি দেখতে হবে।

Recent Posts