বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: মধ্যরাতে পবন সিংয়ের সঙ্গে সঞ্চিতা ব্যানার্জির রোমান্টিক দৃশ্য: ভিডিওতে ভরপুর রোমান্স

ভিডিওতে দেখা যাচ্ছে "জান লেবা কা হো বাজ গেল চার" গানে সেক্সি অভিনেত্রী সঞ্চিতা ব্যানার্জির সাথে খোলাখুলি রোমান্স করছেন পবন সিং।

Advertisement
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হচ্ছে একের পর এক রোমান্সে পরিপূর্ণ ভোজপুরি গানের। যে ভিডিওগুলি রাতের ঘুম কেড়ে নিচ্ছে তরুণদের। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে ভোজপুরি সিনেমা এবং গানের ভিডিও উপভোগ করছেন নেটিজেনরা। বিশেষত, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে শেয়ার করা রোমান্সে পরিপূর্ণ ভিডিওগুলি দেখতে বেশি পছন্দ করছেন নেটিজেনরা। ফলশ্রুতিতে, এই ইন্ডাস্ট্রিতে নির্মিত হচ্ছে একের পর এক রোমান্সে ভরপুর সিনেমা।

Advertisement
Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা

আজকের নিবন্ধ আমরা যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকার প্রথমে রয়েছেন রোমান্টিক অভিনেতা পবন সিং। অভিনয় তো বটেই, নিজের কন্ঠে একাধিক গান গেয়েছেন এই তারকা অভিনেতা। এমনকি নিজের গাওয়া গানগুলিতে অভিনেত্রীদের সাথে চরম রোমান্টিকও হতে দেখা গেছে তাকে। তার রোমান্টিক ভিডিও গুলো সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

রোমাঞ্চে পরিপূর্ণ এই ভিডিও

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকা অভিনেতার একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে “জান লেবা কা হো বাজ গেল চার” গানে সেক্সি অভিনেত্রী সঞ্চিতা ব্যানার্জির সাথে খোলাখুলি রোমান্স করছেন পবন সিং। উল্লেখ্য, পবন সিং ও প্রিয়াঙ্কা সিংয়ের কন্ঠে গাওয়া এই গানে দুই তারকার উত্তপ্ত রোমান্স বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। আপনারা জানলে অবাক হবেন, ভাইরাল এই গানের ভিডিওটি ইউটিউবে ইতিমধ্যে ছয় লাখের বেশি মানুষ উপভোগ করেছে। দেখুন ভিডিও-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button