বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: হলুদ পিঠখোলা সালোয়ারে স্বপ্না চৌধুরীর দারুন নাচ, জনপ্রিয় ভোজপুরি গানে মঞ্চ মাতালেন, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে এই মুহূর্তে

Advertisement
Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী শুধুমাত্র ভারতেই নয় সারা বিশ্বে তার গানের জন্য এবং তার নাচের জন্য জনপ্রিয়। এই কারণে পুরো সোশ্যাল মিডিয়ার একাধিক কমিউনিটিতে তার একটা আলাদা পরিচয় আছে। এখনকার দিনে ইনস্টাগ্রাম ও ইউটিউব দুনিয়ায় তার এইসব গানের ভিডিও দারুন পপুলার। ইনস্টাগ্রামে স্বপ্নার গানগুলো খুব পছন্দ করেছেন মানুষ। আজকাল ড্যান্সিং কুইন স্বপ্না চৌধুরীর একটি গান মাটক চালুঙ্গি ইনস্টাগ্রামে সাড়া ফেলেছে। এই গানটি এখন পর্যন্ত ইনস্টাগ্রামে ১ লাখের বেশি ভিউ পেয়েছে। গানটিতে স্বপ্না চৌধুরীকে অসাধারণ নাচতে দেখা গেছে। কালো পোশাকে তার এই নাচ মানুষ দারুন ভালোবেসেছেন। স্বপ্না আবারও তার চমৎকার নাচ দিয়ে মানুষকে পাগল করে দিয়েছেন।

Advertisement
Advertisement

ভাইরাল হয়েছে এই নাচ

সাম্প্রতিক সময়ে, তার মাটক চালুঙ্গি গানটি ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে। এই গানের ভিডিওতে স্বপ্নার অসাধারণ নাচ দেখা যাচ্ছে। এই গানটি গেয়েছেন হরিয়ানভি গায়ক রাজ মাওয়ার এবং তার সাথেই আছেন মনীষা শর্মা। স্বপ্না চৌধুরীর এই গানটি বর্তমানে ইনস্টাগ্রামে ট্রেন্ড করছে এবং স্বপ্নার নাচের পারফরম্যান্স দর্শকদের দ্বারা অনেক পছন্দ করা হয়েছে। এই নাচের ভিডিওতে দেখা যাচ্ছে তিনি একটি নাচের মঞ্চের উপরে দাঁড়িয়ে সকলের সামনে নাচ করছে। তার পরনে আছে একটি বিশেষ স্টাইলের হলুদ রঙের সালোয়ার। পিঠ খোলা এই হলুদ রঙের সালওয়ার পরে এই পেপি হরিয়ানভী গানের সাথে দুর্দান্ত নাচ করেছেন স্বপ্না। আর সেই ভিডিওটি এখন ইনস্টাগ্রামে কোনায় কোনায় ছড়িয়ে পড়েছে।

Advertisement

ব্যক্তিগত জীবনে রয়েছে বিশাল স্ট্রাগল

স্বপ্না চৌধুরী হরিয়ানার একটি অর্কেস্ট্রা দলের সাথে তার কর্মজীবন শুরু করেন এবং তার নাচ শীঘ্রই তাকে বিখ্যাত করে তোলে। তিনি রাগনি অনুষ্ঠানগুলিতে শিল্পীদের সাথে দলের একটি অংশ হতেন এবং পরে তিনি স্টেজ নাচ করতে শুরু করেছিলেন। অনেক ভিডিও অ্যালবামের অফার পেয়েছেন স্বপ্না চৌধুরী, যার কারণে তিনি হরিয়ানার পাশাপাশি অন্যান্য রাজ্যেও স্বীকৃতি পেয়েছেন। তিনি রিয়েলিটি শো ‘বিগ বস ১১’-এর প্রতিযোগিতায়ও অংশ নিয়েছিলেন এবং সেখানে তিনি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পান।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button