ভাইরাল & ভিডিও

হলুদ শাড়ি পড়ে খেসারি লাল যাদবের সঙ্গে নেচে ঝড় তুললেন অভিনেত্রী শুভি সিং, ভাইরাল গানের ভিডিও

ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছে ওয়েব মিউজিক চ্যানেল থেকে

×
Advertisement

ভোজপুরি সিনেমা জগতে খেসারি লাল যাদব ও শুভি সিং একটি জনপ্রিয় জুটি। এই জুটির সিনেমা এবং গান সব সময় হয়ে থাকে সুপারহিট। ইউটিউবে এই জুটির সমস্ত পারফরম্যান্স দেখতে মুখিয়ে থাকেন সকলেই। ইতিমধ্যেই এই জুটি ভোজপুরি সিনেমা জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অনেকেই এমন আছেন যারা এই জুটির পারফরম্যান্স দেখতে পছন্দ করেন। অনেকে এমনও আছেন যারা এই জুটির নতুন নতুন পারফরম্যান্স দেখতে বেশ ভালোবাসেন। তাদেরকে আনন্দ দিতেই সম্প্রতি এই জুটির একটি নতুন গান রিলিজ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই ভোজপুরি গান টি অত্যন্ত ট্রেন্ডিং হয়ে উঠেছে। সম্প্রতি ভোজপুরি নতুন সিনেমা ছাপরা এক্সপ্রেস এর এই নতুন গান সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। এই গানের সঙ্গে নাচ করেছেন খেসারি লাল যাদব এবং শুভী সিং। তাদের দুজনের রোমান্টিক নাচের সঙ্গে এই গানের কম্বিনেশন দুর্দান্ত। এই গানে অভিনেত্রীকে অত্যন্ত বোল্ড এবং গ্ল্যামারাস লাগছে। ভোজপুরি গান নিমান চিজ চিখাইব এই মুহূর্তে ভোজপুরি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।

ইউটিউবে বহু মানুষ এই ভিডিও সার্চ করছেন এবং তাদের দুজনের রোমান্টিক কেমিস্ট্রি অনেকে পছন্দ করছেন। খেসারি লাল যাদব এই গানে একটি গোলাপি রঙের শার্ট এবং একটি সাদা রঙের প্যান্ট পরেছেন। অন্যদিকে, হলুদ রঙের শাড়ি পড়ে নিজের বোল্ড অবতারে ঝড় তুলেছেন অভিনেত্রী। ওয়েব মিউজিক নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি ইন্দু সোনালী এবং খেসারি লাল যাদব এই গানে গলা দিয়েছেন। এই গানটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল।

Advertisement

Related Articles

Back to top button