বিনোদনবলিউড

‘নিরাহুয়ার জন্যই কি আজও সিঙ্গেল আম্রপালি দুবে?’ প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী

আম্রপালি দুবে ২০১৪ সালে দীনেশ লাল যাদবের 'নিরহুয়া হিন্দুস্তানি' ফিল্ম দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন

×
Advertisement

একটা সময় ছিল যখন ভারতের বিনোদন ক্ষেত্রে রাজ করত বলিউড ইন্ডাস্ট্রি। সিনেমা থেকে শুরু করে মিউজিক ভিডিও সবেতেই টপ পজিশনে থাকত হিন্দি চলচ্চিত্র। তবে বর্তমানে সেই আঙ্গিক বদলে গিয়েছে। সিনেমার জগতে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে দক্ষিণী ভাষায় তৈরি বিভিন্ন সিনেমা। পাশাপাশি মিউজিক ভিডিও জগতে একাধিকত্ব বিস্তার করেছে বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিও। ইউটিউব খুললেই ভাইরাল তালিকায় দেখা মেলে বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিওর। ভোজপুরি ইন্ডাস্ট্রি উন্নতির সাথে সাথে দর্শকদের কাছে পরিচিত হচ্ছে এই ইন্ডাস্ট্রির কলাকুশলীরা।

Advertisements
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন আম্রপালি দুবে। তার চর্চা চলে গোটা নেটদুনিয়া জুড়ে। যেহেতু এই অভিনেত্রীর জনপ্রিয়তা রয়েছে, তাই এটা খুব স্বাভাবিক যে তার ব্যক্তিগত জীবন নখদর্পণে থাকে ফ্যানদের। আর সেই নিরিখেই আম্রপালি দুবের লাখ লাখ ফ্যানের মনে একটাই প্রশ্ন যে এই অভিনেত্রী এখনো কেন বিবাহবন্ধনে আবদ্ধ হননি? ৩৬ বছরেও কি তার জীবনে আসেনি কোন স্পেশাল মানুষ? না রয়েছে অন্য কোনো কারণ? আপনার মনেও যদি এই সমস্ত প্রশ্ন থাকে তাহলে আজকের এই প্রতিবেদনটি অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন।

Advertisements

Advertisements
Advertisement

 

আম্রপালি দুবে ২০১৪ সালে দীনেশ লাল যাদবের ‘নিরহুয়া হিন্দুস্তানি’ ফিল্ম দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন এবং এই সিনেমাটি মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছিল। নিরাহুয়ার মাধ্যমে ভোজপুরি সিনেমায় বেশ খ্যাতি পান এই অভিনেত্রী। যদিও আম্রপালি ভোজপুরি সিনেমার বড় অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন, কিন্তু নিরহুয়ার সঙ্গে তার জুটি সবচেয়ে শক্ত।

এমনকি গুজব রয়েছে আম্রপালি দুবের সাথে নাকি গোপনে বিয়ে করেছিলেন নিরাহুয়া। তবে তারকারা এই গুজব অস্বীকার করেছেন। এমনকি আপনাদের জানিয়ে রাখি নিরাহুয়া বিবাহিত এবং তার সন্তান রয়েছে। তবে এটা অস্বীকার করা যায় না যে ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন দুই আঙ্গিকে নিরাহুয়া এবং আম্রপালি দুবে খুব কাছের বন্ধু এবং তারা একে অপরের সাথে অনেক সময় কাটান। এমনকি একটি সাক্ষাৎকারে আম্রপালি দুবে বলে ফেলেছিলেন যে নিরাহুয়ার মত জীবনসঙ্গী পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। এর থেকে এটা স্পষ্ট যে তাদের একে অপরকে ভালো লাগলেও, নিরাহুয়া যেহেতু বিবাহিত তাই আম্রপালি দুবে ৩৬ বছর বয়সে এসেও বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান না।

Related Articles

Back to top button