×
ভাইরাল & ভিডিও

খেসারী লাল ও আম্রপালি দুবের গানের সাহসী দৃশ্যে মাতাল হলেন ভক্তরা, ভিডিও তুমুল ভাইরাল

Advertisement

খেসারি লাল যাদব, যাকে ভোজপুরির হিট মেশিন বলা হয়। কাজল রাঘবনির সঙ্গেই তাকে ভোজপুরি সিনেমার পর্দায় বেশি দেখা যায়, তবে আপনি জেনে অবাক হবেন যে ভোজপুরির ছোট-বড় প্রায় সকল অভিনেত্রীদের সঙ্গেই তিনি খুব ভালো অভিনয় করতে জানে।

Advertisement

শুধু গান নয়, গান থেকে শুরু করে হিট ছবি পর্যন্ত নিজের মতো করে ছবি বানানোর ক্ষমতাও রয়েছে তার। খেসারি লাল যাদবের জুটি আম্রপালি দুবের সাথে আবারও তোলপাড় করেছে সোশ্যাল মিডিয়ায়। খেসারি লাল এবং আম্রপালি দুবের ভোজপুরি ছবি ‘দুলহিন গঙ্গা পার কে’-এর দুর্দান্ত একটি গান আতঙ্ক তৈরি করছে ভক্তদের মনে।

ইউটিউব কুইন নামে পরিচিত ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে এবং অভিনেতা খেসারি লাল যাদবের নাচের ভিডিও আগুন লাগিয়ে দিচ্ছে ইন্টারনেটে। এই দুজনের অসাধারণ রসায়ন রঙ লাগিয়েছে সুপারহিট গান ‘মারদ আভি বাচ্চা বা’-তে। এই ভোজপুরি গানটি ইয়াশি ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

Advertisement

এখন পর্যন্ত 23 কোটিরও বেশি মানুষ এই সুপারহিট গানটি দেখেছেন। এই ভোজপুরি গানটি ‘দুলহিন গঙ্গা পার কে’ ছবির গান। গানটি গেয়েছেন খেসারি লাল এবং প্রিয়াঙ্কা সিং তাদের বলিষ্ঠ কণ্ঠে। এই গানে খেসারি লাল যাদব এবং আম্রপালি দুবের মোহনীয় শৈলী ভক্তদের এই ভোজপুরি গানটি বারবার দেখতে এবং শুনতে বাধ্য করছে।

Related Articles

Back to top button