বিনোদন

Bhojpuri: অক্ষরা সিংয়ের প্রেমে পাগল হলেন পবন সিং, করলেন উত্তপ্ত রোমান্স

ইউটিউবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপার হিট অভিনেত্রী অক্ষরা সিংয়ের একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রী অক্ষরা সিংয়ের সঙ্গে ঘাতক স্টাইলে রোমান্স করে সংবাদ শিরোনামে উঠে এলেন পাওয়ারস্টার পবন সিং। আপনি যদি ভোজপুরি গানের অনুগামী হন এবং ভোজপুরি গানের ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন, তবে আজকের এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ আজকের এই নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার শরীর থেকে ঘাম ঝরিয়ে দেবে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা নিঃসন্দেহে আপনাদের বলে দিতে হবে না। বিগত কয়েক বছরের যদি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে কোন ফিল্ম ইন্ডাস্ট্রি টক্কর দিয়ে থাকে সেটিই হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। একের পর এক সাহসী সিনেমা এবং রোমান্সে ভরপুর ভিডিও রিলিজ করে বর্তমানে তরুণ প্রজন্মের বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে পরিচিতি লাভ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে, আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আলাদা পরিচিতি অর্জন করেছে এই ইন্ডাস্ট্রি।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপার হিট অভিনেত্রী অক্ষরা সিংয়ের একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে পাওয়ার স্টার পবন সিংয়ের সাথে ‘সব ধন খা লা… মার মার কে নাজারিয়া’ গানে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে। গানটিতে অক্ষরা সিংয়ের সেক্সি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে অভিনেতা পবন সিংকে। এরপর অভিনেত্রীর সাথে মধুচন্দ্রিমা উদযাপন করতে দেখা গেছে তাকে। নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি উপভোগ করুন উত্তেজনায় পরিপূর্ণ এই ভিডিওটি –

Advertisement

Recent Posts