Video: মিনি স্কার্ট পরে সাহসী কায়দায় নাচ করলেন আম্রপালি, দেখে হার্টবিট বেড়ে গেল ফ্যানদের

১১ মিলিয়নের বেশি মানুষ এই আইটেম গানটি ইউটিউবে দেখেছেন

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন।

Advertisement

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে তা সুপারহিট হতে বাধ্য। নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি বেশ মজবুত।

Advertisement

সম্প্রতি আম্রপালি দুবে চর্চায় রয়েছেন একটি আইটেম গানের জন্য। গানের নাম, ‘নশে নাশে ছাধাতা জে জাহারিয়া’। এই গানটি ‘পেহলি নজর কো সালাম‘ ছবির। যেটি নিজের কণ্ঠে গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও ওম ঝা। এতে অভিনেত্রী বোল্ড কায়দায় নাচ করেছেন কয়েকজন ছেলের সাথে। তিনি নিরাহুয়াকে একা রেখে এমন কাজ করছেন। তাঁর পরনে ছিল মিনি স্কার্ট ও ব্লাউজ। ব্লাউজের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর ক্লিভেজ। তাঁকে এমন বোল্ড কায়দায় দেখে হার্টবিট বেড়ে গেছে সকলের। এই আইটেম গানের ভিডিওটি দেখতে চান তবে আপনি ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি নামে অফিসিয়াল ইউটিউবে দেখতে পাবেন। ভিডিওটি ১১ মিলিয়ন মানুষ দেখেছেন ও ২৫ হাজারের বেশি মানুষ লাইক করেছেন।

Advertisement

Recent Posts