বলিউডবিনোদন

স্বামীর সঙ্গে ‘উষ্ণ’ রোমান্টিক কায়দায় হোলি খেলছেন লাস্যময়ী অভিনেত্রী মোনালিসা

কম সময়ের মধ্যেই ভিডিওতে ৩৫ হাজারের বেশি লাইক চলে এসেছে

×
Advertisement

আজ ছিল বসন্ত উৎসব। কোথাও এটি দোল আবার কোথাও হোলি। তবে বাঙ্গালীদের রঙের খেলার নাম দোল উৎসব। এই হোলি বা দোলের দিন বাঙালি তথা গোটা ভারতবর্ষের মানুষ রংবেরং আবিরে নিজেদের জীবনকে রাঙ্গিয়ে তোলে। সারাবছর যান্ত্রিক জীবনের মাঝে একদিন রঙিন জীবন উপভোগ করতে কেউ বাদ দেয়না। একে অপরকে রং মাখিয়ে এবং ভালোবাসা বিনিময়ের মাধ্যমে সবাই তাঁদের দোলের দিনকে চিরস্মরণীয় করে রাখে। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় তারকারাও এই রঙের উৎসবে মেতে ওঠেন।

Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও। এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তোলে বহু যুবকের মনে।

আজ রঙের উৎসবের দিনে অভিনেত্রী মোনালিসা নিজের স্বামীর সঙ্গে রোমান্টিক কায়দায় দোল খেলে সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা গিয়েছে, মোনালিসার পরনে রয়েছে একটি সাদা আঁটোসাঁটো ক্রপ টপ ও জিন্সের হটপ্যান্ট। অভিনেত্রী স্বামী বিক্রন্তের সঙ্গে বেশ রোমান্টিক কায়দায় আবির নিয়ে খেলা করছেন। অভিনেত্রী স্বামী একেবারে গালে আবীর মাখিয়ে ঠোঁটে ঠোঁট রাখার প্রস্তুতি নিয়ে নেন। আর এই রোমান্টিক হট রঙের খেলার সাথে ব্যাকগ্রাউন্ডে গান বাজতে থাকে, “লাহু মুনহ লাগ গ্যায়া”।

Advertisement

ভিডিওটি ইনস্টাগ্রামে আসতেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। অত্যন্ত কম সময়ের মধ্যে ভিডিওটি অগুনতি মানুষ দেখেছেন এবং ৩৫ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন। আবার নেটিজেনদের একাংশ কমেন্ট করে অভিনেত্রীর লাস্যময়ী রূপে ক্লিন বোল্ড হয়ে যাওয়ার কথা স্বীকার করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, মোনালিসা এবং তার স্বামী বর্তমানে হিন্দি রিয়েলিটি-শো ‘স্মার্ট জোরি’ তে আসছেন।

Related Articles

Back to top button