খেলাক্রিকেট

২০২১ আইপিএলে নিয়েছিলেন ধোনির উইকেট, এবার কোহলির উইকেট টার্গেট করলেন ২৪ বছরের ভারতীয় এই বোলার

×
Advertisement

আইপিএলের মেগা আসর আর মাত্র কয়েকটি প্রহারের অপেক্ষা। আগামী ২৬ মার্চ আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। ইতিমধ্যে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি নিজেদের সেরা পারফর্মেন্স দিতে অনুশীলনে নেমেছে মাঠে। মেগা আসরে একাধিক নতুন ক্রিকেটারের সাথে পরিচিত হবে ক্রিকেট বিশ্ব। একাধিক নতুন নিয়ম এবং একাধিক নতুন মুখ নিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএলের রোমাঞ্চ যে আকর্ষণীয় হতে চলেছে, সে কথা স্বীকার করেছেন বহু ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

তবে এবারের আইপিএলে অধিনায়ক হিসেবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে নেতৃত্ব দিতে দেখা যাবে না বিরাট কোহলির। আইপিএল ২০২১ শেষ লগ্নে এসে তিনি জানিয়েছিলেন, অধিনায়ক হিসেবে আর মাঠে নামবেন না তিনি। ব্যাঙ্গালোরের জার্সিতে একজন ব্যাটসম্যান হিসেবে পারফর্ম করবেন রান মেশিন। তার বদলে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের নতুন নেতা হয়েছেন ক্যারিবিয়ান ক্রিকেটার ফাফ ডু প্লেসিস।

তবে এসব কিছুর চেয়ে আলোচনার ঊর্ধ্বে এখন অন্য প্রসঙ্গ। ২৪ বছর বয়সী ভারতীয় ক্রিকেটার চেতন শাখারিয়া আইপিএলে বিরাট কোহলির উইকেট দখল করতে চান বলে জানিয়েছেন। আসন্ন আইপিএলের মেগা আসরে বিরাট কোহলি হবেন তার প্রথম শিকার। আপনাদের জানিয়ে রাখি, ২০২১ আইপিএলে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনির উইকেট দখল করেছিলেন চেতন শাখারিয়া। উল্লেখ্য, মেগা নিলাম থেকে ৪.২ কোটি টাকা মূল্যে চেতন শাখারিয়াকে কিনে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। ইতিপূর্বে রাজস্থান রয়্যালসের জার্সিতে মাঠে নামলেও ২০২২ থেকে ঋষভ পন্থের অধীনে দিল্লির জার্সিতে ২২ গজ কাঁপাবেন চেতন।

Advertisement

Related Articles

Back to top button