ভাইরাল & ভিডিও

Bhabhi Ka Hot Dance: ভেজা গায়ে ভাবির হট নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে, অনুরাগীরা মজা নিলেন

এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে বিভিন্ন পোশাকে নাচ করতে

×
Advertisement

আজকাল সাহসী নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে ওঠে। মাঝেমধ্যেই এই ধরনের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়ে থাকে। বিশেষ করে সুন্দরী ভাবীদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নেয়। নেটিজেনরা ভাবীর হট নাচের ভিডিও দারুন পছন্দ করেন। ঠিক এই কারণেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের নাচের ভিডিওর ছড়াছড়ি। আর বৌদিরাও তাদের এই বোল্ড নাচের ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়াতে। আর সেরকমভাবেই আরো একবার ভাবির নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় রাজ করতে শুরু করেছে বলা যেতে পারে।

Advertisement

ভাবীর নাচের বোল্ড মুভস

এই ভিডিওতে, আপনি দেখতে পাচ্ছেন ভাবী সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরি করছেন তার নাচের মাধ্যমে। বলিউডের বিভিন্ন গানে তার হট পারফরম্যান্স দেখে নেটিজেনরা পাগল হয়ে গিয়েছেন রীতিমতো। তার পোশাক সম্পর্কে কথা বলতে গেলে তিনি বিভিন্ন ভিডিওতে বিভিন্ন শাড়ি এবং লেহেঙ্গা পরেছেন যাতে তাকে সত্যিই হট দেখাচ্ছে। তার এক্সপ্রেশন দর্শকদের পাগল করে দিচ্ছে রীতিমতো।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে এই হট নাচের ভিডিওগুলি। ভিডিওটি ইউটিউবে শেয়ার করা হয়েছে হট ভিডিও ফ্রম গার্লস ডান্স চ্যানেল থেকে। ভিডিওটি এখন পর্যন্ত ৩ লাখ ৩৪ হাজারের বেশি ভিউ পেয়েছে। নেটিজেনরা ভাবীর এই নাচের ভিডিওটি ব্যাপক পছন্দ করছেন।

Related Articles

Back to top button