বলিউডবিনোদন

সুস্মিতা সেনের সাথে রোমান্টিক দৃশ্য করতে গিয়ে নিয়ন্ত্রণহীন হয়েছিলেন মিঠুন, ব্যথায় নায়িকার চোখ থেকে জল বেরিয়ে এসেছিল

চিঙ্গারী সিনেমার শুটিংয়ের সময় এমনটা হয়েছিল

×
Advertisement

টলিউড থেকে বলিউড, দেশজুড়ে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে আট থেকে আশি সবাই চেনেন। অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা এবং সেইসাথে মনমুগ্ধকর ডায়লগ ডেলিভারি তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। বর্তমানে তাঁর বয়স বেড়েছে অনেক। তবে অভিনয় জগত ছাড়তে পারেননি তিনি। কিছুদিন আগে কাশ্মীর ফাইলস সিনেমায় ব্যাপক অভিনয় করে নতুন করে লাইমলাইট এসেছেন তিনি। তাঁর জনপ্রিয়তায় একফোঁটা আঁচ পড়েনি এখনও। বলিউডের ডিস্কো ডান্সার এখনও সবার কাছে মিঠুনদা বলেই খ্যাত।

Advertisement

তবে এই জনপ্রিয় অভিনেতাও একসময় বেশকিছু বিতর্কে জড়িয়েছেন। জনপ্রিয় বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সাথে মিঠুন চক্রবর্তীর সম্পর্কে অবনতি হয়েছিল এই বিতর্কের কারণে। আসলে জানা গিয়েছে, সুস্মিতা সেনের সাথে একটি সিনেমার শুটিংয়ের সময় নিয়ন্ত্রণ হারিয়েছিলেন অভিনেতা আর তাতে ব্যথা পেয়েছিলেন সুস্মিতা সেন। ঠিক কি হয়েছিল? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

জানা গিয়েছে, চিঙ্গারি সিনেমার শুটিংয়ে এমন ঘটনা ঘটেছিল। এই সিনেমায় মিঠুন চক্রবর্তী ও সুস্মিতা সেনের একটি অন্তরঙ্গ রোমান্টিক দৃশ্য ছিল। সেই মুহূর্ত শুটিংয়ের সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অভিনেতা। তিনি সেই মুহূর্তে আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি। সেই মুহূর্তে মিঠুন ও সুস্মিতার মধ্যে ঝগড়া শুরু হয়। সুস্মিতার অভিযোগ ছিল যে মিঠুন তাকে অপছন্দের উপায়ে স্পর্শ করেছিলেন। এরপর রেগে কান্নায় ভেঙে পরে সেট থেকে বেরিয়ে যান সুস্মিতা সেন। পরে অবশ্য পরিচালকের হস্তক্ষেপে মিঠুন ক্ষমা চেয়ে নেন ও তাদের মধ্যে আবার বন্ধুত্ব হয়ে যায়।

Related Articles

Back to top button