ভাইরাল & ভিডিও

Viral: ‘ধুম ৩’এর গানে বেলি নাচ এক যুবতীর, দেখেই মুগ্ধ জনতা

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। তারা নিজেদের অবসরের বেশিরভাগটাই ব্যয় করে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পিছনে। কেউ নিজের প্রতিভাকে তুলে ধরতে আগ্রহী থাকেন এই নেটমাধ্যমে, আবার কেউ শুধুমাত্র সময় কাটানোর জন্য কিংবা বিনোদনের জন্য ব্যবহার করে থাকেন নেটমাধ্যমকে। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক ভিডিও ভাইরাল হয়। সেইসমস্ত ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে এমন খুব কম ভিডিও থাকে, যা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে ধরে রাখতে পারে। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে যেকোনো মানুষ পৃথিবীর যেকোন প্রান্ত থেকে, যেকোন স্তরের মানুষের কাছে নিজের প্রতিভা নিয়ে পৌঁছে যেতে পারেন। সেই মানুষটি যদি সত্যিই প্রতিভাবান হন তাহলে তাকে কদর করার লোকের অভাব হবে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি পাবেন তিনি। আজকের দিনে দাঁড়িয়ে এর উদাহরণ কিছু কম নেই। বর্তমান প্রজন্মের মধ্যে এমন অনেকেই রয়েছেন যারা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষের মাঝে নিজের আলাদা একটা পরিচিতি গড়ে তুলতে পেরেছেন। তবে শুধু আজকের প্রজন্ম বললে ভুল বলা হবে, আট থেকে আশি সকলেই নিজের মতো করে ব্যবহার করে থাকেন নেটমাধ্যমকে।

Advertisement

সম্প্রতি কসমিক ঠাকুর নামের এক যুবতী নিজের নাচের মাধ্যমে পরিচিত হয়েছেন হাজার হাজার মানুষের কাছে। তিনি একজন বেলি ডান্সার। তার প্রোফাইল অনুযায়ী তিনি বিভিন্ন জায়গায় পারফর্মও করে থাকেন। সম্প্রতি ‘ধুম ৩’এর অন্যতম জনপ্রিয় গান ‘কমলি’র তালে দুর্দান্ত বেলি ডান্স করেছেন তিনি, যা নেটিজেনদের মাঝেও বেশ প্রশংসিত হয়েছে। তার নাচ রীতিমতো টেক্কা দিয়েছেন ক্যাটরিনা কাইফকেও। ছবিতে গানটি সুনিধি চৌহানের গলায় শোনা গিয়েছিল।

ইনস্টারিল বানানো বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে অন্যতম বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের অবসরে অনেকেই বানিয়ে থাকেন এই ইনস্টারিল ভিডিও। কসমিক তাদের মধ্যে অন্যতম। তার ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। তিনি প্রায়ই এমন ধরনের ভিডিও বানিয়ে থাকেন। তিনি যথেষ্ট দক্ষ বেলি ডান্সে, তা তার নাচ দেখলেই বোঝা যায়। সম্প্রতি তিনি নিজের এই ইনস্টারিল ভিডিওর মাধ্যমেই নেটিজেনদের মাঝে চর্চায় উঠে এসেছেন।

Related Articles

Back to top button