×
বিনোদনটলিউডবাংলা সিরিয়াল

বিয়ের সাজে মাঝ রাতে বাড়ি থেকে পালালেন অভিনেত্রী অপরাজিত আঢ্য, ভাইরাল ভিডিও

Advertisement

অপরাজিতা আঢ্য টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। তার হাসিতেই মুগ্ধ আট থেকে আশি। তার অভিনয় দক্ষতা রীতিমতো টেক্কা দেয় বর্তমানের তারকাদের। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও সমানতালে কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। বর্তমানে জি বাংলার পর্দায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই এই ধারাবাহিক দর্শকমহলে জনপ্রিয়তা অর্জন করেছে। খুব শীঘ্রই শিবপ্রসাদ আর নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’ মুক্তি পেতে চলেছে। যেখানে একটি মুখ্য চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর।

Advertisement

মাত্র ১৯ বছর বয়সেই সাউন্ড ইঞ্জিনিয়ার অতনু হাজরার সাথে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী, তাও বাড়ির লোকের অমতে গিয়ে। তবে শ্বশুরবাড়ির দিক দিয়ে পুরোপুরি সমর্থন পেয়েছিলেন তিনি। ভালোবেসে একসাথে স্বামী অতনুর সাথে কাটিয়ে দিলেন অনেকগুলো বছর। তবে লাইম লাইটে অভিনেত্রীর সাথে খুব একটা দেখা যায় না তাকে। তবে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় থেকে থেকেই নিজের পরিবারের সদস্যদের পাশাপাশি নিজের স্বামীর সাথে একাধিক ছবি শেয়ার করে থাকেন।

সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি নিজের শেয়ার করা একটি ইনস্টারিল ভিডিওর মাধ্যমে চর্চার আলোয় অপরাজিতা আঢ্য। ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে একেবারে বিয়ের সাজে দেখা গিয়েছে। বেনারসি থেকে শুরু করে গয়না সবকিছুই ছিল তার পরনে। একেবারে বিয়ের কনের সাজেই ক্যামেরার সামনে দিয়ে দৌড়ে যেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Advertisement

এই ভিডিওটি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি। শুধুমাত্র ইনস্টারিল ভিডিও বানানোর খাতিরেই এই ভিডিওটি বানিয়েছেন তিনি। ভিডিওটি শেয়ার হতে না হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে অভিনেত্রীর অনুরাগীদের মাঝে। মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ অভিনেত্রীকে দৌড়াতে বারণ করেছেন, কারণ তিনি পড়ে যেতে পারেন এই ভেবে। আবার কেউ অভিনেত্রীকে সরাসরি জিজ্ঞাসা করেছেন, তিনি এই সাজে কেন সেজে উঠেছেন? খুব সম্ভবত কাজের খাতিরেই এই সাজে সেজেছিলেন তিনি। তবে সেই প্রসঙ্গে কোনো রকম কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button