নিউজ

ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করছে বন্ধন ব্যাঙ্ক, শূন্যপদ রয়েছে ৫০ টি

২৭শে ডিসেম্বর ২০২৩ তারিখ অব্দি আবেদন করা যাবে

×
Advertisement

বন্ধন ব্যাংক, ভারতের একটি জনপ্রিয় বেসরকারি ব্যাংক। সম্প্রতি, ব্যাংকটি তাদের ব্যাক অফিস কার্যালয়ে ডাটা এন্ট্রি অপারেটর পদে ৫০ জনের চাকরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদে আবেদন করতে হলে ১২ম শ্রেণি পাশ এবং স্নাতক ডিগ্রি থাকতে হবে। আবেদন শুরু হয়েছে ৬ই নভেম্বর ২০২৩ থেকে এবং শেষ হবে ২৭শে ডিসেম্বর ২০২৩ তারিখে।

Advertisements
Advertisement

এই পদে নিযুক্ত ব্যক্তিদের প্রধান দায়িত্ব হবে বিভিন্ন ধরনের তথ্যাবলী কম্পিউটারে টাইপ করা। এর মধ্যে রয়েছে গ্রাহক তথ্য, লেনদেন তথ্য, বিল প্রদানের তথ্য ও অন্যান্য আর্থিক তথ্য ইত্যাদি ডিজিটাল করা। এই চাকরির ডাটা এন্ট্রি অপারেটরদের দ্রুত এবং সঠিকভাবে কম্পিউটার টাইপ করার দক্ষতা এবং তথ্যাবলীর যথাযথতা যাচাই করার দক্ষতা থাকতে হবে। এছাড়া তথ্যাবলী সংগঠিত করার দক্ষতা ও শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা থাকা দরকার।

Advertisements

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই ১২ম শ্রেণি পাশ এবং স্নাতক ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের কম্পিউটার টাইপিংয়ে দ্রুত এবং সঠিকভাবে টাইপ করার দক্ষতা থাকতে হবে। এই পদে বেতন ২০,০০০ থেকে ৩০,০০০ টাকা। সেইসাথে প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ইত্যাদি পাওয়া যাবে। আগ্রহী প্রার্থীরা বন্ধন ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.ncs.gov.in থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন শুরু হয়েছে ৬ই নভেম্বর ২০২৩ থেকে এবং শেষ হবে ২৭শে ডিসেম্বর ২০২৩ তারিখে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button