টেক বার্তা

Bajaj Platina কিনে নিন মাত্র ২০,০০০ টাকায়, মাইলেজ শুনলে ছুটে কিনতে চলে আসবেন

বাজেট মূল্যের বাইকের রেঞ্জে Bajaj কোম্পানি ব্যাপক জনপ্রিয়

Advertisement
Advertisement

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় বাজাজ কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। একসময় বাজাজ প্ল্যাটিনা বাইকের জনপ্রিয়তা মন জয় করে নিয়েছিল সমস্ত স্তরের মানুষের।

Advertisement
Advertisement

কম দাম এবং ব্যাপক মাইলেজ এই কম্বিনেশন থাকলেই বুঝে নিতে হবে এই Bajaj Platina এর কথা বলা হচ্ছে। Bajaj Platina 100 বাজারে শুধুমাত্র একটি ভেরিয়েন্টে পাওয়া যায়। এর দিল্লিতে এক্স শোরুম মূল্য ৬৩,১৩০ টাকা, যা অন-রোডে ৭৬,৯৭৮ টাকা পর্যন্ত যায়। এই বাইক ৭০ kmpl এর মাইলেজ দেয়। যাইহোক, আপনি যদি এই বাইকটি কিনতে চান কিন্তু এই সময়ে আপনার বাজেট ঠিক না থাকে, তাহলে আপনি এই বাইকটি সেকেন্ড হ্যান্ড কিনতে পারেন। আজকের এই প্রতিবেদনে আপনার জন্য একটি বেস্ট ডিল খুঁজে আনা হয়েছে।

Advertisement

Bajaj Platina বাইকটি বিভিন্ন সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রয়কারী ওয়েবসাইটে নথিভুক্ত করা রয়েছে। এর মধ্যে সবচেয়ে সস্তায় পাওয়া যাচ্ছে Quikr সাইটে। এখানে বাইকটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২০,০০০ টাকা, যার উপর কোনো ফিনান্স প্ল্যান দেওয়া হবে না।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button