বলিউডবিনোদন

বাবা নিরালার ‘ববিতা’ এমন ভিডিও শেয়ার করেছেন, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

×
Advertisement

ত্রিধা চৌধুরী টলিউড তথা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগতের অন্যতম তরুণ অভিনেত্রী তিনি। এমনকি তার অভিনয়ও দর্শকমহলেও বেশ প্রশংসিত। খুব অল্পসময়ের মধ্যেই মাত্র ২৮ বছর বয়সে অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

Advertisement

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন তিনি। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। ‘আশ্রম’ ওয়েব সিরিজের ‘ববিতা’ চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে সম্প্রতি ববিতা নিজের বোল্ড লুকের সূত্র ধরেই উঠে এসেছেন চর্চার আলোতে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন, যেখানে তাকে বিকিনি লুকে দেখা গিয়েছে। নীল জলে নীল বিকিনিতে পারদ চড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। খোলা চুলে রোদ চশমার পাশাপাশি পরেছিলেন কালো ও সাদা স্ট্রাইপের একটি শার্টও। এই পোশাকে হাতে একটি জুসের গ্লাস নিয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি। সম্ভবত কোন একটি পাঁচতারা হোটেলের রুফটপেই খোলা আকাশের নীচে সময় কাটাতে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি তার এই লুক যে আবারো মুগ্ধ করেছে তার অগণিত অনুরাগীদের, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। অভিনেত্রীর এই ভাইরাল হওয়া রিল ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। তবে আপাতত বিকিনি লুকেই আগুন ধরিয়েছেন নেটদুনিয়ায়, তা অবশ্য আর বলার অপেক্ষা রাখছে না।

Related Articles

Back to top button