বলিউডবিনোদন

প্রতিদিন রাতে ঘুমানোর আগে ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চান অভিষেক, ফাঁস হল বড় সত্য

অভিষেক ঐশ্বরিয়া জুটি ব্যাপক জনপ্রিয় বলি জগতে

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতে অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড। তিনি এই যুগের ডন, তাঁকে ধরা ছোঁয়া ‘মুশকিল হ্যায় নেহি, না মুমকিন হ্যায়’। সম্প্রতি তাঁর সমন্ধে এমন এক কথা সামনে এসেছে যা শুনে হতবাক গোটা নেটদুনিয়া।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, অমিতাভ বচ্চন নিজের ক্যারিয়ারে একাধিক হিট বলি ফ্লিম করে আপামর দেশবাসীর মন জয় করে নিয়েছেন। তিনি বর্তমানে বেশ বিলাসবহুল জীবনযাপন করেন। অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দুই সন্তান, যার একটির নাম শ্বেতা বচ্চন এবং অন্যটির নাম অভিষেক বচ্চন। অমিতাভ বচ্চনের দুই সন্তানেরই বিয়ে হয়েছে এবং তাদের দুজনের সন্তানও রয়েছে। অভিষেক বচ্চনকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেই। অভিষেক বচ্চন জনপ্রিয় বলি অভিনেত্রী ঐশ্বর্যর সাথে বিয়ে করেছিলেন।

মাঝে মাঝেই ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন এই পাওয়ার কাপেল। বলা যেতে পারে বলি দুনিয়ার এক অন্যতম সুপারহিট কাপেল এই জুটি। তবে সম্প্রতি এমন এক কথা সামনে এসেছে যা শুনলে আপনি হতবাক হয়ে যেতে পারেন। অভিষেক বচ্চন নাকি প্রতি রাতে ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চান। শুনে অবাক হলেন নিশ্চয়ই। কিন্তু কেন? জানতে এই প্রতিবেদনটির শেষ অংশটি অবশ্যই পড়ুন।

Advertisement

এই নিয়ে নিজেই মুখ খুলেছেন অভিষেক বচ্চন। তিনি জানিয়েছেন যে দাম্পত্য জীবনে ছোটোখাটো কলহ সকলেরই হয়। আর এটা অত্যন্ত সাধারণ। অভিষেক ঐশ্বরিয়ার সম্পর্কের মধ্যেও ফাটল ধরে। তাই তারা ঘুমনোর আগে একে অপরের চেয়ে ক্ষমা চেয়ে নেন। যাতে তাদের পরবর্তী সকাল নতুন করে শুরু হয়। তবে এটাও জানা গেছে ঐশ্বরিয়া কখনোই প্রথমে ক্ষমা চান না। রাতের বেলা ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইতে হয় সেই অভিষেককেই।

Related Articles

Back to top button