ভাইরাল & ভিডিও

খিদের জ্বালায় একটা গোটা বাছুরকে গিলে ফেলতে চাইল একটি সাপ, ভাইরাল ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে জনপ্রিয় হয়েছে

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই পশুপাখিদের নতুন নতুন ভিডিও আপলোড হতে থাকে। সকলেই পশুপাখিদের এই ধরনের ভিডিও দেখতে অত্যন্ত পছন্দ করেন। ভালুক, বাঁদর, কুকুর, বিড়াল, হাতি এবং পাখির বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে থাকে। এই ধরনের ভিডিও অত্যন্ত মজাদার হয় এবং অনেকের কাছেই এই ভিডিওতে আকর্ষণের হয়ে থাকে। তবে কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলি আমাদেরকে একেবারে চমকে দেয়। সেরকম একটি ভিডিও নিয়ে আজকের আলোচনা।

Advertisement

তবে এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটি সাপ এবং একটি বাছুর রয়েছে। সাপের মোটামুটি অনেক ধরনের প্রজাতি হয় কিন্তু তার মধ্যে সবথেকে বেশি এবং সবথেকে ভয়ঙ্কর যেটা হয়ে থাকে সেটা হল অজগর এবং ময়াল। এই ধরনের সাপ যেকোনো একটি প্রাণী কে পুরো আপাদমস্তক গিলে ফেলতে পারে। ভাইরাল হওয়া এই লেটেস্ট ভিডিওতে কিছুটা এরকমই দৃশ্য আমরা দেখতে পেলাম।

এই ভিডিওতে আমরা দেখতে পেলাম একটি অজগর সাপ কিভাবে একটি বাছুরকে পুরোপুরি গিলে নেওয়ার চেষ্টা করছে। এই চেষ্টা করতে করতে প্রথমে ওই সাপ বাছুরটির পা একেবারে আঁকড়ে ধরেছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একটি গরুর পাল এর মধ্যে প্রবেশ করে গেছে একটি সাপ এবং সেটি একটি বাছুরকে আক্রমণ করতে যাচ্ছে এবং তাকে শিকার করতে যাচ্ছে। তবে বাছুরটি নিজেকে ছাড়াতে পারছেনা। শত চেষ্টার পরেও সাপ তাকে আরো বেশি করে আঁকড়ে ধরতে শুরু করেছে। এই ভিডিওটি ওয়াইল্ডলাইফ অ্যানিমেল এর ইনস্টাগ্রাম পেজ থেকে আপলোড করা হয়েছিল। চলুন দেখে নেওয়া যাক ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button