বিনোদনবলিউড

এই ব্যক্তির দ্বিতীয় স্ত্রী হতে চলেছেন সোনাক্ষী সিনহা, সম্পত্তি থেকে বঞ্চিত করলেন বাবা শত্রুঘ্ন সিনহা

×
Advertisement

সোনাক্ষী সিনহা বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। শুরুর সময় থেকেই একাধিক হিট ছবি দিয়ে গিয়েছেন নিজের দর্শকদের। প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিজের বিয়ের কারণে মিডিয়াতে চর্চিত হচ্ছেন তিনি। তার সিদ্ধান্তে রীতিমতো ক্ষুব্ধ বাবা শত্রুঘ্ন সিনহা। অভিনেত্রীর সিদ্ধান্তের কথা শুনেই সম্পত্তি থেকে ত্যাজ্য করলেন মেয়েকে। সেকথা নিজেই জানিয়েছেন অভিনেতা।

Advertisement

জানা গেছে, খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সোনাক্ষী সিনহা। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছে মিডিয়াতে। অভিনেত্রীর সাথে বর্তমানে সম্পর্কে রয়েছেন বান্টি সাচদেবা। তিনি একজন খ্যাতনামা ব্যবসায়ী। এমনকি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির খুব ভালো বন্ধুও তিনি। তবে এর আগেও একবার বান্টি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন, তবে বর্তমানে প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়ে গিয়েছে তার। তবে শোনা যাচ্ছে, তার সাথেই গাঁটছড়া বাঁধতে পারেন অভিনেত্রী। এই কথা শোনার পর থেকেই অভিনেত্রীর বাবা শত্রুঘ্ন সিনহা রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন।

এই খবর শোনার পরেই মেয়ে সোনাক্ষী সিনহাকে নিজের সম্পত্তি থেকে ত্যাজ্য করেছেন অভিনেতা। একথা প্রকাশ্যে নিজেই জানিয়েছেন তিনি। অভিনেতা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন তার সম্পত্তি তার দুই ছেলে লব ও কুষ পাবে। তাদের দুজনের মধ্যেই সম্পত্তি ভাগ করে দেবেন তিনি। তিনি এই কথার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন তার সাথে ব্যবসায়ী বান্টি সাচদেবার আংটি বদল হোক, তা তিনি চান না। তিনি চান না, তার মেয়ে কারোর দ্বিতীয় স্ত্রী হোক। তবে অভিনেত্রী এই মুহূর্তে তার সাথেই ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েছেন, নিয়ে নিয়েছেন বিয়ের সিদ্ধান্তও। তবে শেষপর্যন্ত এই বিয়ের বিষয়টা ছাদনাতলা পর্যন্ত পৌঁছায় কিনা সেটাই দেখার।

Advertisement

Related Articles

Back to top button