নিউজরাজ্য

স্টেন্ট বসানোর পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মন্ত্রী অরূপ রায়, সম্পূর্ন সুস্থ আছি, জানালেন নিজের মুখে

অসুস্থতা কাটিয়ে উঠে হাসপাতাল থেকে ছাড়া পেলেন মন্ত্রী অরূপ রায়(Arup Roy), জানালেন সুস্থ আছেন বেশ অনেকটাই

কিছুদিন আগে শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভরতি করা হয়েছিল মন্ত্রী অরূপ রায়কে (Arup Roy)। অ্যানজিওপ্লাস্টির পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মন্ত্রী অরূপ রায়। বুধবার তথা আজ তাকে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। সুস্থ হয়েই বাড়ি ফিরে আসেন মন্ত্রী। মন্ত্রীর হৃদযন্ত্রের একটি ধমনীতে ৯০% ব্লক ছিল বলে চিকিৎসক সূত্রের খবর।

আগের ২৪ এ জানিয়ারি বুকে ব্যাথা অনুভব করেন অরূপ রায়। বুকে ব্যাথা অনুভব করায় সময় নষ্ট না করে তাকে ভর্তি করা হয়। অ্যানজিওপ্লাস্টি করে জানা যায় যে তার হৃদ ধমনীতে রয়েছে ব্লক। সেই কারণেই বুকে ব্যাথা অনুভব করছিলেন মন্ত্রী অরূপ রায়। সাথে সাথে অরূপ বাবুর এনজিওপ্লাস্টি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। তার পড়ে সফল ভাবে স্মপন্ন হয় সেই প্রক্রিয়া।

তার পরে ২ দিন হাসপাতালে বিশ্রামে ছিলেন মন্ত্রী অরূপ রায়। সোমবার তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ও। তবে সেই সময় ঘুমাচ্ছিলেন অরূপ বাবু। এমনটাই জানা গিয়েছে সূত্র হতে। সেই কারণেই প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajib Banerjee) সাথে দেখা করতে পারেননি মন্ত্রী অরূপ রায়। ফলে কথাও হয়নি তাদের। যদিও এই বিষয়কে ঘিরে রাজনৈতিক মহলে জল্পনা উঠেছে তুঙ্গে।

বুধবার তথা আজ দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান মন্ত্রী অরূপ রায়। কালো স্যুটে হাত নাড়তে নাড়তে বেরিয়ে আসেন মন্ত্রী। নিজে মুখে বলেন, আমি এখন সম্পূর্ণ সুস্থ আছি। সূত্র হতে জানা গিয়েছে যে কিছু সপ্তাহ পড়ে আবারও মন্ত্রীর হৃদযন্ত্রের পরীক্ষা হবে। এমনটাই হাসপাতাল সূত্রে খবর। বলা বাহুল্য, হাসপাতালে তার সাথে দেখা করতে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়( Jagdeep Dhankhar) ও। রাজ্যপাল আগেই জানিয়েছিলেন মন্ত্রীর অবস্থার কথা। তিনি জানিয়েছিলেন অনেকটাই সুস্থ আছেন অরূপ বাবু।

Related Articles

Back to top button