বলিউডবিনোদনমিউজিক

Arunita Kanjilal: শৈশবেই দর্শকদের মন জিতেছিল বঙ্গতনয়া অরুণিতা, রইলো দুর্দান্ত গানের ভিডিও

×
Advertisement

সদ্য শেষ হয়েছে ইন্ডিয়ান আইডলের সিজেন ১২। স্বাধীনতা দিবসের দিন ঐতিহাসিক ১২ ঘন্টার লাইভ গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে টেলিভিশন। ১৫ অগস্ট মধ্যরাতে জানা গিয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিজেতার নাম। ৮মাসের দীর্ঘ লড়াইতে বিজেতা হয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন। আর দ্বিতীয় হয়েছে বাংলার মিষ্টি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল ইন্ডিয়ান আইডলের মঞ্চে দ্বিতীয় হলেও বাংলা সহ লক্ষ লক্ষ মানুষে মনে কিন্তু গেঁথে গিয়েছে অরুণিতা।

Advertisement

ইন্ডিয়ান আইডল অরুণিতার গান সকলকে বার বার মুগ্ধ করেছে লক্ষ লক্ষ শ্রোতাদের। তেমনি মুগ্ধ হয়েছেন বিচারক থেকে অতিথিরাও। অরুণিতার সুরেলা কণ্ঠী গানে মুগ্ধ হয়েছেন রেখাজি, করণ থেকে এ আর রহমান, জাভেদ আলীর মতো সঙ্গীতশিল্পীরা। সুরেলাকন্ঠী অরুণিতার বাংলার বনগাঁর মধ্যবিত্ত পরিবারের মেয়ে। বাবা ছিলেন এক স্কুল শিক্ষক। ছোট থেকেই পড়াশুনোর সাথে তাল মিলিয়ে গানের তামিল নিয়েছেন। এরপর সেন্ট জেভিয়ার্স স্কুলে পড়াশোনা শেষ করে রবীন্দ্র গাঙ্গুলীর কাছ থেকে সংগীত শিক্ষা নিয়েছেন অরুণিতা।

Advertisement

স্বপ্ন প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার। আর সেই জন্যেই মুম্বাই ছুটে গিয়েছে বার বার। হ্যাঁ এই প্রথম অরুণিতা কখনো কোনো রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেননি। এর আগে ২০১৩ সালে সারেগামাপা লিটল চ্যাম্পসের মঞ্চে প্রতিযোগী হিসেবে অংশ গ্রহণ করেছিল অরুণিতা। সেই সমহ সারেগামাপা এর মঞ্চে ছোট্ট অরুনিতার গান তিন বিচারক আলকা ইয়াগনিক, মোনালি ঠাকুর ও শান কে মুগ্ধ করেছিল। পাশাপাশি দর্শকদের ভালোবাসা পেয়েছিল।

সম্প্রতি  অরুণিতা ইন্ডিয়ান আইডলের মঞ্চে দ্বিতীয় হওয়ার পর সারেগামাপা এর একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। একনজরে দেখে নেওয়া যাক। ভিডিয়োটিতে ছোট্ট অরুণিতাকে ‘মেরা সায়া’ গানটি সুন্দরভাবে প্রতিস্থাপন করছেন।আর ছোট্ট প্রতিযোগির গান শুনে মঞ্চে উপস্থিত তিন বিচারকেরাই মুগ্ধ হয়ে যায়। পাশাপাশি এই ভিডিয়োটিতে অরুনিতার ছোটবেলার দিনগুলিও দেখানো হয়েছে। পুরোনো এই ভিডিওটি সম্প্রতি অরুণিতা কাঞ্জিলাল ফ্যানক্লাব নামের তরফ থেকে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে। যেটি অল্প কিছুদিনের মধ্যেই প্রায় সাত লক্ষ ভিউ পেয়ে গিয়েছে। তুমুল ভাইরাল হয় এই ভিডিও। অরুণিতা প্রথম না হলেও বহু মানুষের কাছে এই বঙ্গতনয়া জয়ী আজ।

Related Articles

Back to top button