বিনোদনভাইরাল & ভিডিও

Arunita Kanjilal: সুরসম্রাজ্ঞীর প্রয়াণে তাঁর গান গেয়ে তাঁকে শ্রদ্ধা জানাল অরুনিতা, রইল ভিডিও

Advertisement
Advertisement

ইন্ডিয়ান আইডল সনির অন্যতম জনপ্রিয় একটি গানের রিয়্যালিটি শো। এই শোতে বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ধরনের প্রতিভাবান প্রতিযোগিরা আসেন। যাদের মধ্যে থেকে কেউ কেউ ছিনিয়ে নেন সেরার সেরা শিরোপা। গতবছর ইন্ডিয়ান আইডল সিজার ১২-য়ে সেরার সেরা শিরোপা জিতে নিয়েছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। ফার্স্ট রানার্সআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। তবে এই সিদ্ধান্তে অল্প হলেও অসন্তুষ্ট হয়েছেন বাংলার মানুষ। তবে বিচারকদের রায় নিয়ে কোনোরকম কোনো ক্ষোভ নেই অরুনিতার।

Advertisement
Advertisement

বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এখন সোশ্যাল মিডিয়ার স্টার। তার শেয়ার করা যেকোনো গানের ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। কয়েকদিন আগেই লতা মঙ্গেসকরকে শ্রদ্ধা জানিয়ে তাঁর গাওয়া একটি গান গেয়েছেন তিনি। সেই গান গাওয়ার ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায় এবং তার অনুরাগীদের মাঝে। সুরসম্রাজ্ঞীর প্রয়াণে গভীরভাবে শোকাহত তিনি। নিজের অভিব্যক্তির কথা জানিয়ে, লতা মঙ্গেশকরের গাওয়া ‘নাম গুম যায়েগা’ গানটি গেয়েছেন অরুনিতা। তার সেই গানের ভিডিও নেটমাধ্যমে শেয়ার হতেই তাকে প্রশংসায় ভরিয়ে আছেন সকলেই। তিনি যে সুরসম্রাজ্ঞীর প্রয়াণে ভীষণভাবে শোকাহত, তা তিনি নিজের মুখেই জানিয়েছেন।

Advertisement

Advertisement
Advertisement

সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সঙ্গীত জগৎ হারিয়েছে তাদের অভিভাবককে। এত বড় শিল্পী হয়েও তিনি ভীষণভাবে সাধারণ ছিলেন। শেষমুহূর্ত পর্যন্ত তার মুখে লেগেছিল সেই চিরপরিচিত হাসি। গত প্রায় একমাস ধরে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে শেষপর্যন্ত শেষরক্ষা হয়নি।

করোনার পাশাপাশি নিউমোনিয়ার সঙ্গে লড়ছিলেন তিনি। শনিবার রাত থেকে পুনরায় তার অবস্থার অবনতি ঘটতে থাকে। শনিবার দিদির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আশা ভোঁসলে। তবে রবিবার সকালেই প্রায়াত হন এই কিংবদন্তি গায়িকা। তার মৃত্যুতে শোকোস্তব্ধ গোটা ভারত। ভারতের পাশাপাশি ভারতের বাইরের মানুষজনও শোক বার্তা পাঠিয়েছেন সুরসম্রাজ্ঞীর প্রয়াণে। বাকি থাকলেন না অরুনিতাও তাকে শ্রদ্ধা জানিয়েই সম্প্রতি অরুনিতা এই গানটি গেয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button