খুদের আবদার মেটাতে মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে কি করলেন অরিজিৎ, সোশ্যাল মিডিয়াতে প্রশংসার বন্যা

মরিশাসে এই ঘটনাটা ঘটেছে বলে জানা যায়

Advertisement

Advertisement

এখনকার দিনে নিঃসন্দেহে ভারতের সবথেকে জনপ্রিয় সঙ্গী শিল্পী হলেন অরিজিৎ সিং। তার প্রতিটি গান রীতিমতো মানুষের মন ছুঁয়ে যায়। যেকোনো ধরনের গানে তার পারদর্শিতা ভারতের প্রতিটি শ্রোতাকে মুগ্ধ করে। তিনি যেখানেই যান সেখানেই তাকে ঘিরে ধরে হাজার হাজার ভক্ত। তার মতো একজন মাটির মানুষের কাছাকাছি আসতে কে না চায়। অরিজিৎ সিং এর জনপ্রিয়তা শুধুমাত্র দেশের মধ্যেই সীমাবদ্ধ নেই। প্রতিভা আর যোগ্যতার ফলে অসমুদ্র হিমাচলে তিনি নিজের জনপ্রিয়তা হাসিল করতে পেরেছেন। আর জনপ্রিয়তা যত বাড়ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে ভক্ত সংখ্যা। সোশ্যাল মিডিয়াতে একটা ব্যাপক ফ্যান ফলোয়িং তো রয়েছেই। সেই সঙ্গেই যখনই তিনি রাস্তায় যান তখনই তাকে ছেকে ধরেন ভক্তরা। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেলেও নিজের শিকড়টাকে কখনো ভুলতে পারেন না তিনি। তাই শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ির ভিতরে বসে থাকলেও ভক্তের ডাকে ঠিক সারা দেন অরিজিৎ সিং। এমনকি গাড়ির কাঁচ নামিয়ে তাদের সাথে কথা বলতে ও তার কোন দ্বিধা নেই। অটোগ্রাফ চাইলে তিনি অটোগ্রাফও দিতে পারেন যে কোন মুহূর্তে।

Advertisement

মরিশাসে পৌঁছে এরকমই একটা ঘটনা ঘটলো অরিজিৎ সিং এর সঙ্গে। আর এই ঘটনার সাক্ষী থাকলো অরিজিৎ সিং এর একজন খুদে ভক্ত। মাঝ রাস্তায় প্রিয় গায়ক কে দেখে তার গাড়ির উদ্দেশ্যে ছুটে যায় ঐ ভক্ত। সঙ্গে সঙ্গেই গাড়ির কাঁচ নামিয়ে তার সঙ্গে মিষ্টি করে কথা বলেন অরিজিৎ। শেষে তাকে অটোগ্রাফ দেন গায়ক। ইতিমধ্যেই সেখানে তার সঙ্গে কথা বলার জন্য ভিড় জমিয়েছেন অনেকে। তাদের সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা যায় অরিজিৎ সিংকে। তার দিকে কাগজ-কলম এগিয়ে দিলে অটোগ্রাফও দেন তিনি। সবশেষে খুদে ভক্তের সঙ্গে হাত মেলাতেও দেখা যায় তাকে। আর শেষে গুডবাই করে চলে যান অরিজিৎ।

Advertisement

পুরো ঘটনাটা অরিজিৎ সিং এর ফ্যান ক্লাবের তরফ থেকে সোশ্যাল মিডিয়াতে সকলের সাথে ভাগ করে নেওয়া হয়েছে। ইতি মধ্যেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছে। দিলদার অরিজিৎ এর এই রূপ দেখে সকলেই মুগ্ধ। তার প্রতি সকলের ভক্তি শ্রদ্ধাটাকে আরো বাড়িয়ে দেয় অরিজিতের এই স্বভাব।

Advertisement

Recent Posts