বিনোদনভাইরাল & ভিডিওমিউজিক

Arijit Singh: সাধারণ পোশাকে স্কুটি করে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অরিজিত সিং, ছবি তুলতেই অনুরাগীদের ধমক দিলেন গায়ক

Advertisement

টলিউড হোক কিংবা বলিউড অরিজিত সিং নামটাই যথেষ্ট। তার কন্ঠে যে কোন গান নেই মানুষের মধ্যে সুপার ডুপার হিট। রোমান্টিক হোক কিংবা স্যাড সং তার গলায় যেকোনো ধরনের গান শুনেই মুগ্ধ হন সকলে। তাকে চোখের সামনে পেয়ে তার অনুরাগীরা ছবি তুলতে চাইবেন সেটা খুবই স্বাভাবিক। কিন্তু, ছবি তুলতে গিয়েই অরিজিৎ সিংয়ের কাছে ধমক খেলেন তারই কিছু অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Advertisement

এই জনপ্রিয় গায়ক নিজের ব্যক্তিগত জীবনে সাধারণ জীবনযাপন করতেই বেশি পছন্দ করেন, তা জানেন অনেকেই। সম্প্রতি নেটমাধ্যমের পাতায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মুর্শিদাবাদের গ্রামের এই ছেলেটি একটি স্কুটি নিয়ে একেবারে সাধারণ পোশাকে ঘুরে বেড়াচ্ছেন বাজারের মধ্যে। যা দেখে রীতিমত হতবাক হয়ে গিয়েছিলেন আশেপাশের মানুষজনও। তবে এমন ঘটনা এই প্রথমবার নয়, এর আগেও গায়ক এমন ঘটনা ঘটিয়েছেন বহুবার।

Advertisement
আরো পড়ুন :  মিলছে না পর্যাপ্ত খাবার, চিকিৎসকদের চরম দুর্দশার ভিডিও প্রকাশ্যে আসতেই টনক নড়েছে প্রশাসনের

সাধারণ জীবনযাপনে অভ্যস্ত অরিজিত সিং স্কুটি নিয়ে বাজারের দিকে গিয়েছিলেন কোনো একটি কাজে। আর সেখানেই তাকে চিনতে পেরে তার কিছু অনুরাগীরা ক্যামেরা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তার ছবি তোলার জন্য। আর সেটি লক্ষ্য করেই স্কুটি ঘুরিয়ে সেই অনুরাগীর সামনে এসে দাঁড়ান অরিজিত সিং। এসে রীতিমতো ধমক দেন তাদের। না একেবারেই মিষ্টিভাবে বকে দিয়েছেন তার অনুরাগীদের। আসলে বাজারের মধ্যে ঐ ভিড় আর্মন কান্ড ঘটাতে বারণ করেছেন তিনি। কারণ এমন করতে থাকলে সকলেই তার সাথে ছবি তুলতে চাইবে এবং ভিড় জমে যাবে সেখানে। সমস্ত কথা মাথায় রেখেই এমন কথা বলেছেন নিজের সেই অনুরাগীকে। তারাও চুপচাপ মেনে নিয়েছেন তাদের প্রিয় গায়কের কথা।

আরো পড়ুন :  নীল-তৃণার ‘মিনি হানিমুন’, দার্জিলিং-এ প্রেমেমাখা ভিডিও তুমুল ভাইরাল

ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে এটি এই করোনা পরিস্থিতির কোন একটি সময়ে, খুব পুরোনো নয়। কারণ গায়কের পাশাপাশি আশেপাশের সকলের মুখে মাস্ক লাগানো ছিল। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হতেই আবারো উচ্ছ্বসিত হয়েছেন গায়কের অগণিত ভক্তগন। তার এমন মিষ্টি বকুনি দেওয়ার ভিডিও দেখে সকলেরই সাধ জেগেছে এমনভাবে বকুনি খাওয়ার। যার গান সর্বদা হেডফোনে বেজে চলেছে, তাকে সকলেই অন্ততপক্ষে একবারের জন্য হলেও সামনে থেকে দেখতে চান। আর তাকে সামনে পেয়েই এই অনুরাগীরা নিজেদের সামলাতে না পেরে তার ছবি তুলতে শুরু করেন, যা গায়ক বেশ মজার ছলেই সামলে নিয়েছেন।

আরো পড়ুন :  Indian Idol 12: করণের নতুন ছবিতে গানের সুযোগ বনগাঁর অরুণিতা, রইলো ভিডিও
Advertisement

Related Articles

Back to top button