টলিউডবাংলা সিরিয়ালবিনোদনমিউজিক

Yash Madhumita: বোঝেনা সে বোঝেনার পর ‘অরণ্য-পাখি’ জুটি, ফের মিউজিক ভিডিওয় ফিরছে যশমিতা

×
Advertisement

পাখি কুমারী ঘোষ দস্তিদার এবং অরণ্য সিংহ রায় এই চরিত্র আজও সিরিয়াল প্রেমী বাঙালি মা কাকিমারা আজ ও ভুলতে পারেনি। ২০১৪ সালে দুজনে নিজেদের কেমিস্ট্রি নিয়ে রাত ৮ঃ৩০ সেলুলয়েড পর্দাতে উপস্থিত হতেন। এই দুই মানুষের অভিনয় দেখার জন্য এক সময় মুখিয়ে থাকতো দর্শকমহল। পাখি-অরণ্য জুটি সারা ফেলেছিল বাংলা টেলি জগতে। টিআরপিতেও ছিল সেরার সেরাতে। কিন্তু এত জনপ্রিয়তার মধ্যে খুব তাড়াতাড়ি শেষ হয়েছিল ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক। আর তারপর দর্শকদের মন ভেঙে গিয়েছিল। এই
ধারাবাহিক শেষ হয়েছে পাঁচ বছর। কিন্তু পাখি অর্থাৎ মধুমিতা সরকার এবং অরণ্য অর্থাৎ যশ দাশগুপ্ত, একে অপরের জন্য যেন মেড ফর ইচ আদার বলে মনে করেন আজও বহু ভক্তরা।

Advertisement

 যশ দাশগুপ্ত বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পর সিনে ইন্ড্রাস্টিতে পা রাখেন। ‘গ্যাঙ্গস্টার’ সিনেমা দিয়ে অভিষেক। মধুমিতা ও আর নিজেকে ধারাবাহিকে আটক করে রাখেননি। এবার তিনি ও অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে টলিউডে এন্ট্রি করে নিয়েছেন। যা সুপার ডুপার হিট। এছাড়া ‘দ্যা জাজমেন্টাল ‘ জি ফাইভের নিজস্ব ওয়েব সিরিজে নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছেন। কিছুদিন টলিপাড়ায় শোনা যাচ্ছিল এই জুটি ফের একসাথে বড় পর্দাতে আসছেন।

Advertisement

এই খবর আসতেই অনেকের প্রশ্ন ছিল কোন সিনেমায় অভিনয় করবেন যশ মধুমিতা? ফের অরণ্য-পাখি এই জুটিকে একসাথে দেখার অপেক্ষায় দিন গুনছে ‘যশমিতা’ অনুগামীরা। তবে সিনেমাতে ফিরছেনা এই জুটি। বাংলা মেগা সিরিয়ালের এই হিট জুটি এবার একসঙ্গে আসছেন একটি বাংলা মিউজিক ভিডিয়োতে। এই গানের অ্যালবামের নাম ‘ও মন রে’, এই গানটি গেয়েছেন বাংলাদেশের সকলের সেন্সেশনাল মিউজিক তারকা তানভীর ইভান। হ্যাঁ, ‘অভিমান’, ‘অভিযোগ’-এর মতো গান বেঁধে যে তরুণ গায়ক কাঁটাতার ভেদ করে এপারের লক্ষ লক্ষ শ্রোতার মনে ঝড় তুলেছে সেই তনভীর ইভানের গানের মিউজিক ভিডিয়োতে এবার রোম্যান্স করবে ‘যশমিতা’।

এসভিএফ মিউজিকের ব্যানারে তৈরি হবে এই নতুন গানের ভিডিও। এই গানের অ্যালবাম পরিচালনা এবং কোরিওগ্রাফির দায়িত্বে থাকছেন বাবা যাদব। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছে সৌমিক হালদার। প্রসঙ্গত, ২০১৩-র এসভিএফ-এর প্রযোজনাতেই তৈরি হয়েছিল ব্লকবাস্টার মেগাধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে যশ-মধুমিতাকে জুটিকে পেয়েছিল দর্শক। মধুমিতার সঙ্গে ফের জুটি বাঁধা প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন, ‘এটা তাঁদের ফ্যানেদের অনেকদিনের অপেক্ষা। বোঝে না সে বোঝে না-র পর থেকে তাঁদের একসঙ্গে দেখতে চাইছিল ওরা। এই মিউজিক ভিডিয়োত ফের দেখতে পেয়ে আশা করছি ওরা খুশি হবে’। ইতিমধ্যে সোমবার এই মিউজিক ভিডিয়োর শ্যুটিং কলকাতার এক স্টুডিয়োতে শুরু হয়ে গিয়েছে।

Copy 

Related Articles

Back to top button