টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

ওয়ার্কআউটে ‘সাকি সাকি’ গানে তুমুল নাচলেন প্রিয় অপরাজিতা আঢ‍্য, ভাইরাল ভিডিও

Advertisement

অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য (Aparajita adhya) নতুন বছরে নিজের ওজন ঝরানোর সিদ্ধান্ত নিয়েছেন। ফলে ইদানিং তাঁকে প্রায়ই দেখা যাচ্ছে জিমে ঘাম ঝরাতে। নিজের ওয়ার্কআউট সেসনকে ইন্টারেস্টিং করে তোলার জন্য অপরাজিতা আজকাল ইন্সটাগ্রামে নিজের ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেন। সম্প্রতি নোরা ফতেহি (nora fatehi)-এর ‘সাকি সাকি’-র সঙ্গে নাচের ভঙ্গিতে ট্রেডমিলে ওয়ার্কআউট করলেন অপরাজিতা। অপরাজিতা ইন্সটাগ্রামে এই ভিডিওটি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গেছে।

কিছুদিন আগেই উত্তরবঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য। অপরাজিতা এমনিতেই ভীষণ হাসি-খুশি। তিনি মন খুলে বাঁচতে ভালোবাসেন। পাহাড়ের হিমেল হাওয়া অপরাজিতার পজিটিভ এনার্জি আরও বাড়িয়ে দিয়েছে। দূষণমুক্ত পরিবেশে বহমান নধীর ধারে অপরাজিতা খালি গলায় গেয়ে উঠলেন বলিউড ফিল্ম ‘খামোশি-দ‍্য মিউজিক্যাল’-এর জনপ্রিয় গান ‘আজ ম্যায় উপর’। তার সঙ্গে শুরু করলেন হালকা নাচ। অনস্ক্রিন অপরাজিতাকে শাড়ি পরে দেখা যায়। কিন্তু পাহাড়ে বেড়াতে গিয়ে কালো রঙের হাকোবা ড্রেস, লাল জিপসি টুপি ও কালো স্টকিংস পরেছিলেন অপরাজিতা। এই রূপেও তাঁকে যথেষ্ট আকর্ষণীয় লাগছিল। অপরাজিতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর গানের ভিডিওটি। বাঙালির প্রিয় নায়িকা অপরাজিতা ভিডিওটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে।

কিছুদিন আগেই রিলিজ হয়েছে মৈনাক ভৌমিক(Mainak Bhoumik) পরিচালিত ফিল্ম ‘চিনি’। এই ফিল্মে অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita sarkar)-এর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা । প্রকৃতপক্ষে মা ও মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরী ‘চিনি’। ‘চিনি’ হয়তো অনেকাংশে এক মহিলার গল্প যিনি একসময় বাঙালি পরিবারের আটপৌরে গৃহবধূ হলেও পরবর্তীতে সম্পূর্ণ পরিবর্তিত হয়ে যান। অ্যালকোহলের প্রতি আসক্তি, নিজের মতো করে জীবন বাঁচা মহিলাকে আলাদা দিশা এনে দিলেও তাঁর মেয়ের মনে তা নেতিবাচক প্রভাব তৈরী করে। ট্রেলার দেখে মনে হয়, ফিল্মটা আসলে মধুমিতার নয়, অপরাজিতার। অপরাজিতার অভিনয় সবাইকে ফিকে করে দিয়েছে এক লহমায়।

অপরাজিতার মতো অভিনেত্রীও একসময় ইন্ডাস্ট্রির তথাকথিত রাজনীতির শিকার হয়েছিলেন। বহু নায়ক নিজেদের প্রেমিকাকে ফিল্মে নায়িকা হিসেবে নেওয়ার সুপারিশ করেছেন প্রযোজকদের কাছে এবং বাদ দিয়ে দেওয়া হয়েছে অপরাজিতাকে। বারবার রিজেকশন অপরাজিতাকে আরো শক্তিশালী করে তুলেছে। তিনি আবারও ফিরে এসেছেন নতুন রূপে, নতুন সাজে, আপামর বাঙালির ‘পারি’ হয়ে। নিজেই ঘুরিয়ে দিয়েছেন নিজের কেরিয়ারের মোড়। ফিরে তো তাঁকে আসতে হতোই তাঁর অভিনয়ের আঙিনায়, কড়ায়-গণ্ডায় উশুল করে নিতে হতো তাঁর খ্যাতি কারণ তিনি যে হার মানতে জানেন না, তিনি যে ‘অপরাজিতা’।

Tags

Related Articles

Back to top button