টলিউডবিনোদন

গায়ের রং নিয়ে কটাক্ষের শিকার শ্রুতি, পাশে দাঁড়ালেন বন্ধু অন্বেষা এবং মানসী

সম্প্রতি করোনা আক্রান্ত আছেন অভিনেত্রী তার মধ্যেই সোশ্যাল মিডিয়াতে তার গায়ের রং নিয়ে কটাক্ষ

×
Advertisement

দিনকয়েক হলো করোনা আক্রান্ত হয়েছেন বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় মুখ শ্রুতি দাস। তিনি সবথেকে জনপ্রিয় ত্রিনয়নী ধারাবাহিকের নাম চরিত্রে অভিনয় করে। এছাড়াও তাকে বর্তমানে আমরা দেখতে পাচ্ছি দেশের মাটি ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। কিন্তু এই শ্রুতি কিন্তু প্রথম থেকেই বর্ণবৈষম্যের শিকার। তার গায়ের রং এর জন্য বারং বার তাকে কটাক্ষে সম্মুখীন হতে হয়েছে। আর করোনা ভাইরাসে আক্রান্ত হবার পরেও সেই ধারা কিন্তু অব্যাহত।

Advertisement

শ্রুতি কিছুদিন আগেই তার সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত। এরপর থেকে বহু মানুষ তার জন্য শুভেচ্ছা বার্তা পাঠাতে থাকেন। কিন্তু, সকলে তো আর সমান হয় না। কয়েকজন মানুষ আবার বিভিন্ন জায়গাতে তাকে নিয়ে কটাক্ষ করা শুরু করলেন। সম্প্রতি ‘HoopHaap’ এর একটি খবরের কমেন্ট সেকশনে আমরা দেখতে পেলাম শ্রুতি দাস কে অনেকেই তার গায়ের রং এর জন্য কটাক্ষ করে গিয়েছেন।

একজন লিখেছেন, “বাঁচা গেল! এই মুখটা আর দেখতে হবে না।” অনেকে আবার লিখেছেন, “না খেয়ে মর!” এহেন অপমানজনক কমেন্টের পর শ্রুতি তার পাশে পেয়েছেন সিনেমা জগতে তার অভিন্ন হৃদয়ের বন্ধু অন্বেষা হাজরা এবং মানসী সিংকে। একজনের কমেন্টে অন্বেষা লিখেছেন, “একজনের করোনা হয়েছে। করোনার যন্ত্রণা যে কি, শুধুমাত্র সে জানতে পারে যার হয়েছে এই রোগ। আপনি তো নিজেও একজন মহিলা, আপনি এরকম অযৌক্তিক কথা বলছেন কি করে। আপনি বোধহয় শুধুমাত্র একজন মহিলা হয়ে রয়ে গেছেন। মানুষ হতে পারেননি।” অন্য একজন ব্যক্তির কমেন্টে অন্বেষা লিখেছেন, “আপনার সন্তান, আপনার মা, বাবা বা কাছের কারো এই রোগ হলে আপনার কেমন লাগতো?” শুধু অন্বেষা না, আমরা দেখতে পেলাম এই সমস্ত কমেন্টের বিরুদ্ধে গলা তুলেছেন মানসী সিং। তিনি লিখলেন, “আমি গর্বিত ওকে নিয়ে, ও নিজের যোগ্যতায় পরিচিত হবে, গায়ের রং নিয়ে না।”

Advertisement

Related Articles

Back to top button