×
খেলাক্রিকেট

কোহলির শততম টেস্টে মাঠে নামলেন অনুষ্কা, সমালোচনার ঝড় স্যোশাল মিডিয়ায়

Advertisement

মোহালির টেস্ট বিরাট কোহলীর জীবনে অন্যতম মাইলফলক। ১২তম ভারতীয় ক্রিকেটার হিসেবে শততম টেস্ট খেলতে নামলেন তিনি। ম্যাচ শুরুর আগেই জানানো হলো সম্মান। রাহুল দ্রাবিড়ের হাত থেকে স্মারক পেলেন বিরাট। সেই মুহূর্তে পাশে ছিলেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। গ্যালারিতে রয়েছেন বিরাটের দাদা বিকাশ কোহলীও। দল, সতীর্থদের আগে নিজের পরিবারের কথা উঠে এল বিরাটের মুখে। মাঠের মধ্যে বিরাট কোহলির সাথে আনুষ্কার প্রবেশ ঘিরে একাধিক প্রশ্নের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোভিড বাধানিষেধের মধ্যে কিভাবে বিরাট কোহলির সাথে মাঠে নামলেন অনুষ্কা? বিষয়টি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের দিকে আঙুল তুলেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ ভারতীয় ক্রিকেট বোর্ড। জীবনের বিশাল মাইলফলক স্পর্শ করার মত সময় সহধর্মিনী পাশে থাকবে সেটাই স্বাভাবিক বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও। এদিকে বিরাটের হাতে স্মারক তুলে দেওয়ার দ্রাবিড় বলেন, “এই সম্মান ওর প্রাপ্য, এটা ও অর্জন করে নিয়েছে। আমরা সাজঘরে যেমন বলি, এটাকে দ্বিগুণ করো।” ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটার দ্রাবিড়। তাঁর হাত থেকে এই সম্মান পেয়ে খুশি বিরাটও। স্মারক হিসাবে একটি টুপি দেওয়া হয় বিরাটকে।

সেই টুপি হাতে নিয়ে বিরাট বলেন, “ধন্যবাদ রাহুল ভাই, আমার জন্য এটা একটা খুব স্পেশাল মুহূর্ত। আমার স্ত্রী রয়েছে এখানে। আমার ভাই রয়েছে গ্যালারিতে। এই পথ চলাটা দলগত। তোমাদের ছাড়া সেটা সম্ভব হত না। বিসিসিআই-কে ধন্যবাদ। এই সম্মান এর থেকে ভাল কারও হাত থেকে পাওয়া সম্ভব ছিল না। আমার ছোটবেলার হিরো। অনূর্ধ্ব ১৫ দলে খেলার সময় রাহুল ভাইয়ের সঙ্গে তোলা ছবিটা এখনও আছে আমার কাছে।” এদিকে বিরাট কোহলির শততম টেস্ট ম্যাচ উপভোগ করার জন্য ছুটি বাতিল করে গ্যালারিতে বসে প্রথম থেকে ম্যাচ দেখেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

Advertisement

Related Articles

Back to top button