×
খেলাক্রিকেট

ভেঙ্কটেশ আইয়ারের বিশ্বকাপ খেলার স্বপ্ন ভঙ্গ করবেন এই বিধ্বংসী ক্রিকেটার

Advertisement

সম্প্রতি ভারতীয় দলে হার্দিক পান্ডিয়ার স্থানে পুরোপুরিভাবে জাঁকিয়ে বসেছেন কলকাতা নাইট রাইডার্সের ওপেনিং ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার। তবে ভারতীয় দলে এখনো যে তার জায়গা স্থায়ী নয় সে বিষয়ে ইঙ্গিত দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। এদিন তিনি আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ সম্পর্কে ইউটিউব চ্যানেলে এক বক্তব্যে বলেন, যেদিন হার্দিক পান্ডিয়া বল হাতে মাঠে নামবেন সেই দিন ভেঙ্কটেশ আইয়ার ভারতীয় দল থেকে তার স্থান হারাবেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, বিগত কয়েক বছর ধরে ধারাবাহিক ছন্দে ফিরতে পারছেন না ভারতীয় পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ভারতীয় টিম ম্যানেজমেন্ট একের পর এক ক্রিকেটারকে হার্দিক পান্ডিয়ার স্থানে বসানোর পরিকল্পনা করেছে। সেই পথে কিছুটা সফলতার মুখও দেখেছে তরুণ বাঁহাতি অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারের হাত ধরে। সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে বর্তমানে তিনি নিয়মিত মুখ হয়ে দাঁড়িয়েছেন। ইতিমধ্যে ব্যাট হাতে হার্দিক পান্ডিয়ার অভাব কিছুটা হলেও পূরণ করেছেন ভেঙ্কটেশ আইয়ার।

ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া মনে করেন, শুধুমাত্র ব্যাটসম্যান হিসেবে ভারতীয় দলে তার জায়গায় স্থির নয়, বল হাতেও হার্দিক পান্ডিয়ার অভাব পূরণ করতে হবে তাকে। ব্যাট হাতে নিজেকে প্রমাণ করলেও বল হাতে এখনো দুর্বল চিত্ত ভেঙ্কটেশ আইয়ার। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএলে ক্রিকেট জগতে প্রত্যাবর্তন করবেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। সেখানে তার পারফরম্যান্স নির্ভর করবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কার গায়ে উঠবে ভারতীয় জার্সি?

Advertisement

Related Articles

Back to top button