ক্রিকেটখেলা

সুরেশ রায়নার পত্নীর সৌন্দর্যের সামনে অনেকটাই ফিকে অনুষ্কা শর্মা, দেখুন তাঁর সুন্দর ছবি

ভারতের পূর্ব ক্রিকেটার সুরেশ রায়নার ৭ বছরের বিবাহ জীবন অত্যন্ত সুখের শুধুমাত্র তার স্ত্রীর জন্য

×
Advertisement

ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না গত 15 ই আগস্ট ২০২০ সালে ক্রিকেটের সমস্ত ফরম্যাট থেকে অবসর নেওয়ার ঘোষণা করে নিয়েছেন। আইপিএল থেকে এখনো পর্যন্ত সন্ন্যাস না নিলেও ২০২২ সালের আইপিএলে কোন দল থাকে পিকআপ করেনি। এই কারণেই বছরের আইপিএল তিনি খেলছেন না। অন্যদিকে আইপিএলে বিভিন্ন ম্যাচে কমেন্ট্রি করতে দেখা যাচ্ছে তাকে।

Advertisement

সুরেশ রায়না ভারতের এখনো পর্যন্ত সর্বশ্রেষ্ঠ কিছু ক্রিকেটারের মধ্যে একজন। তার মতো ফিল্ডার এখনো পর্যন্ত কিন্তু ভারতীয় ক্রিকেটে বিরল। তার ব্যক্তিগত জীবনও কিন্তু অত্যন্ত সুখী। ৩ এপ্রিল ২০১৫ সালে তিনি নিজের বহুচর্চিত প্রেমিকা প্রিয়াঙ্কা চৌধুরী কে বিয়ে করেছিলেন। প্রিয়াঙ্কা চৌধুরী উত্তরপ্রদেশের একজন মেয়ে এবং তিনি গাজিয়াবাদের একটি কলেজ থেকে বিটেক করেছেন। সুরেশ রায়নার সাথে বিয়ে হবার আগে নেদারল্যান্ডের একটি ব্যাংকের সাথে একটি আইটি কর্মী হিসেবে কাজ করেছেন প্রিয়াঙ্কা। অন্যদিকে এখন তিনি জনপ্রিয় হেলথকেয়ার ব্র্যান্ড ম্যাটকেয়ার ব্র্যান্ডের কো-ফাউন্ডার।

Advertisement

সুরেশ রায়না এবং প্রিয়াঙ্কা একে অপরকে অনেকদিন ধরে চেনেন। তবে প্রিয়াঙ্কার পরিবার পাঞ্জাব শিফট হবার পরে তাদের দুজনের মধ্যে সম্পর্ক অনেকটা বিচ্ছিন্ন হয়ে যায়। রায়না একটি ইন্টারভিউতে বলেছিলেন, “আমি প্রিয়াংকাকে অনেকদিন ধরে চিনি কিন্তু সেই সময় আমাদের দুজনের মধ্যে তেমন কোনো সম্পর্ক ছিল না। ২০০৮ সালে আমি প্রিয়াংকাকে এয়ারপোর্টে একবার দেখেছিলাম। সেই সময় প্রিয়াঙ্কা নেদারল্যান্ড যাচ্ছিল এবং আমি আইপিএল খেলার জন্য ব্যাঙ্গালোর যাচ্ছিলাম। সেই সময় পাঁচ মিনিটের জন্য আমি তাকে এয়ারপোর্টে দেখি।”

তবে আপনাদের জানিয়ে রাখি, সুরেশ রায়না এবং প্রিয়াঙ্কা দুজনে কিন্তু বাড়ির মত নিয়ে তারপরেই বিবাহ করেছেন। যখন তিনি চার মাসের জন্য অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন, সেই সময় প্রিয়াঙ্কা এবং সুরেশ রায়নার বাড়ি থেকে বিয়ের জন্য প্রস্তুতি নেওয়া হয়েছিল। ৩ এপ্রিল ২০১৫ সালে তাদের দুজনের বিয়ে হয়। এই অনুষ্ঠানে রাজনীতি, ক্রিকেট এবং অন্যান্য মহলের অনেকেই উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button