বলিউডবিনোদন

আগে থেকে সব ঠিক! শো শেষ হবার আগেই ইন্ডিয়ান আইডলের বিজেতার নাম ঘোষণা করে দিলেন অনু মালিক

অনু মালিক জানিয়ে দিলেন এই ইন্ডিয়ান আইডলের অন্যতম প্রতিযোগী শনমুখ প্রিয়া এবারে জয়ী হতে চলেছে

×
Advertisement

ইন্ডিয়ান আইডল সিজন ১২ নিয়ে বিতর্ক একেবারে চরম পর্যায়ে পৌঁছে গিয়েছে। এই মুহূর্তে সকলেই প্রশ্ন তুলছেন ইন্ডিয়ান আইডল বা এই জাতীয় সমস্ত ধরনের রিয়েলিটি শোতে কি সবকিছু স্ক্রিপ্টেড থাকে? সবকিছুই কি তাহলে আগে থেকে ঠিক করা যে কে ফার্স্ট হবে আর কে সেকেন্ড? এইসব যাবতীয় বিতর্কের মাঝে এবারে এই রিয়েলিটি শোয়ের বিচারক অনু মালিক একজনকে বিজেতা হিসেবে ঘোষণা করে দিয়েছে।

Advertisement

অনু মালিক এর এই ঘোষণার পর আবারও নতুন করে শুরু হয়েছে বিতর্ক। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে যেখানে দেখা যাচ্ছে ইন্ডিয়ান আইডলের ১২ তম সিজনের গোল্ডেন জুবিলি এপিসোড হচ্ছে, এবং সেখানে বিচারক হিসেবে উপস্থিত রয়েছেন সুখবিন্দর সিং। আর এই এপিসোডে সুকবিন্দর এর সঙ্গে গান গাইছেন ইন্ডিয়ান আইডলের ১২ তম সিজনের অন্যতম প্রতিযোগী শনমুখ প্রিয়া।

স্লামডগ মিলিয়নিয়ার ছবির জয় হো গানটি পরিবেশন করছেন প্রিয়া এবং সুখবিন্দর সিং। গানটি শেষ হবার পরে এই রিয়েলিটি শো’র বিচারক অনু মালিক বললেন, প্রিয়ার মধ্যে তিনি পরবর্তী ইন্ডিয়ান আইডল খুঁজে পাচ্ছেন। অর্থাৎ প্রকারান্তরে জানিয়ে দিলেন প্রিয়া এই বছরে ইন্ডিয়ান আইডলের চ্যাম্পিয়ন হতে চলেছে। তারপরেই শুরু হলো বিতর্ক। নেটিজেনদের একাংশের প্রশ্ন, কিভাবে রিয়েলিটি শো শেষ হবার আগেই অনু মালিক বুঝে গেলেন প্রিয়া হতে চলেছে সেই সিজনের চ্যাম্পিয়ন?

Advertisement

যদিও প্রিয়ার এই সিজনে অংশগ্রহণ করা নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে। প্রিয়া এর আগে বহু রিয়েলিটি শো অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন এবং সেখানে তিনি জিতেও এসেছেন। তার পরেও ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণ করার মানেটা কি? তিনি যখন একজন ট্রেন্ড সিঙ্গার তখন ইন্ডিয়ান আইডলে তিনি কেন অংশগ্রহণ করছেন? এটা নিয়ে বিতর্ক ছিল, তারপর এখন অনু মালিক এর মন্তব্যের পর বিতর্কে যুক্ত হয়েছে পক্ষপাতিত্ব।

Related Articles

Back to top button