ভাইরাল & ভিডিও

Dance Video: নেহা চৌধুরির স্টাইল দেখে ঘায়েল ভক্তরা, ঘামতে শুরু করবে বুড়োরাও

×
Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী নেহা চৌধুরির নজর কাড়া লুক দেখে সকলের মনেই দাগ কাটে। এই নৃত্যশিল্পী যখন মঞ্চে ওঠেন তখন মানুষের হৃদয়ের তাপমাত্রা বাড়তে শুরু করে। নেহা চৌধুরি নাচের সময় এমন আশ্চর্যজনক অভিব্যক্তি দেন যে সেটা দেখে উপস্থিত বয়স্করাও ঘামতে শুরু করেন। সময়ের সঙ্গে সঙ্গে নেহা চৌধুরীর ফ্যান ফলোয়িংও খুব বেশি এবং তিনি তার স্টাইল দেখিয়ে ভক্তদের হৃদয় ঘায়েল করে থাকেন। নেহার নাচ মানুষের খুব পছন্দ হয়। ইদানীং আবারও নেহা চৌধুরীর নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে বলে মনে হচ্ছে। ভিডিওতে নৃত্যশিল্পীকে লাল রঙের স্যুটে দেখা যাচ্ছে। যেখানে তাকে সুন্দর দেখাচ্ছে।

Advertisements
Advertisement

নেহা চৌধুরি এই ভিডিওতে হরিয়ানভি গানে নাচছেন এবং তিনি তার নাচ দিয়ে ওই অনুষ্ঠানে রীতিমত ঝড় তুলে দিয়েছেন। এছাড়াও নেহা চৌধুরির হ্যাং-জার্ক দেখে সেখানে উপস্থিত সবাই নিজের ওপর থেকে নিয়ন্ত্রণ হারাতে শুরু করেছেন বলা চলে। এই নাচের ভিডিওতে নেহা চৌধুরি এমন আশ্চর্যজনক অভিব্যক্তি দিয়েছেন যে সবাই অনিয়ন্ত্রিত হয়ে উঠছেন। একই সঙ্গে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে নেহা চৌধুরির নাচের এই ভিডিও। নেহা চৌধুরির ভিডিওটি এখন পর্যন্ত হাজার হাজার মানুষ দেখেছেন।

Advertisements

এই প্রথম নয় যে নেহার কোনো ভিডিও ভাইরাল হয়েছে এতো বিপুল পরিমাণে। এর আগেও নেহার বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নেহাকে ফলো করেন হাজার হাজার মানুষ। নেহা চৌধুরী খুব অল্প সময়ের মধ্যে তার নাচের মাধ্যমে নিজের প্রতিভা সবার সামনে মেলে ধরেছেন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button