ভাইরাল & ভিডিও

Viral Video: চোখের পলকে বজ্রপাত, মুহূর্তের মধ্যে ভয়ংকর লড়াই এক মহিষ ও সিংহের, দেখুন ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাফিয়ে পড়ে বিশাল আকৃতির মহিষের গলা কামড়িয়ে ধরেছে হিংস্র সিংহটি।

×
Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কতই না ভিডিও ভাইরাল হয় চোখের পলকে। যেখানে কিছু ভিডিও হাস্যকর তো কিছু ভিডিও থাকে অতি ভয়ংকর। মাঝে মাঝে মিডিয়া পড়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে পড়ে, যা দেখলে গায়ে কাঁটা দিয়ে ওঠে নেটিজেনদের। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে youtube মাধ্যমে। যেখানে খাবারের জন্য সিংহ এবং মহিষের মধ্যে ভয়ংকর লড়াই দেখা গেছে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, ইউটিউবে ভাইরাল এই ভিডিওটি দেখলে অবশ্যই আপনি রোমান্স অনুভব করবেন।

Advertisements
Advertisement

উল্লেখ্য, এমনিতেই বনের রাজা সিংহ যে কতটাই ভয়ঙ্কর তা কারোর অজানা নয়। সিংয়ের সমতুল্য কোন হিংস্র প্রাণী পৃথিবীতে আছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে অনেকের। আর সেই সিংহের মুখ থেকে শিকার কেড়ে নেওয়ায় সাহস আছে এমন প্রাণীর সংখ্যা নেই বললেই চলে। সম্প্রতি নেট পাড়ায় যে ভিডিওটি বিশেষভাবে ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে, ভয়ংকর ভাবে সিংহর শিকারের দৃশ্য। ভিডিওটি দেখলে আপনি অবশ্যই বুঝতে পারবেন বনের রাজা সিংহ মুহূর্তের মধ্যে কতটা হিংস্র হয়ে উঠতে পারে।

Advertisements

ভিডিওটিতে দেখা গেছে, এক পাল মহিষের সাথে লড়াই করছে একটি মাত্র সিংহ। যেখানে সিংহের ভয়ে সমস্ত মহিষ ছুটে পালানোর চেষ্টা করলেও একটি মহিষ সিংহের কাছে আত্মসমর্পণ করতে বাধ্য হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাফিয়ে পড়ে বিশাল আকৃতির মহিষের গলা কামড়িয়ে ধরেছে হিংস্র সিংহটি। এরপর মহিষটির উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ পেতে দেখা গেছে সিংহটিকে। সাফারিতে ঘুরতে যাওয়া এক পর্যটকের ক্যামেরায় ধরা পড়েছে বিরল এই দৃশ্যটি। নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন শিহরণ জাগানো ভিডিওটি।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button